সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

দুই সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে ইংল্যান্ড

প্রতিনিধির / ৭৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩
দুই সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে ইংল্যান্ড
দুই সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে ইংল্যান্ড

মার্চে তিন ম্যাচের ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড। আর এই দুই সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

পাকিস্তান সুপার লিগ ও কিছু ইনজুরি সমস্যার কারণে বাংলাদেশের বিপক্ষে সিরিজে বেশকিছু তারকা ক্রিকেটার পাচ্ছে না ইংল্যান্ড। পিসিএল খেলতে বাংলাদেশ সফরে আসছে না ওপেনার অ্যালেক্স হেলস। এছাড়াও ইনজুরির কারণে দলে নেই জনি বেয়ারস্টো ও লিয়াম লিভিংস্টোন।পিএসএলের জন্য বাংলাদেশে আসছে না উইল জ্যাকস, বিলিংস, লিয়াম ডউসন। আগামী ১ মার্চ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে ৩ মার্চ। আগামী ১ মার্চ তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে। একই ভেন্যুতে সিরিজের দ্বিতীয় ওয়ানডে হবে ৩ মার্চ। আগামী ৬ মার্চ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আয়োজন করা হবে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি।

এরপর তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে ৯ মার্চ।

সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ১২ ও ১৪ মার্চ মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে।ওয়ানডে দল: জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মঈন আলী, জোফরা আর্চার, স্যাম কারান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিসি টপলি, জেমস ভিন্স, ক্রিস ওকস, মার্ক উড।

টি-২০ দল: জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মঈন আলী, জোফরা আর্চার, স্যাম কারান, বেন ডুকেট, উইল জ্যাকস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, রিসি টপলি, ক্রিস ওকস, মার্ক উড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ