বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০৪:০৫ পূর্বাহ্ন

আগামী ২ মৌসুমও বরিশালের হয়ে মাঠে নামবেন সাকিব

প্রতিনিধির / ৪৪ বার
আপডেট : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩
আগামী ২ মৌসুমও বরিশালের হয়ে মাঠে নামবেন সাকিব
আগামী ২ মৌসুমও বরিশালের হয়ে মাঠে নামবেন সাকিব

বিপিএলের গত আসরেও ফরচুন বরিশালের হয়ে মাঠে নেমেছিলেন সাকিব আল হাসান। এই মৌসুমেও বরিশালের দুর্দান্ত নেতৃত্বে বরিশালকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সাকিব। এবার জানা গেলো শুধু এই মৌসুমই নয়, বিপিএলের আগামী ২ মৌসুমও বরিশালের হয়ে মাঠে নামবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

শুধু সাকিবই নয়, এরো কয়েকজন ক্রিকেটারের সঙ্গেই তিন বছরের চুক্তি করেছে ফরচুন বরিশাল ফ্র্যাঞ্চাইজি। এমনটিই জানিয়েছেন বরিশাল দলটির চেয়ারম্যান মিজানুর রহমান।বিপিএলের চলতি মৌসুম থেকে তিন বছরের জন্য বরিশালের মালিকানা পেয়েছে ফরচুন গ্রুপ। তিন বছরের জন্য মালিকানা পাওয়ার পরই দীর্ঘমেয়াদি পরিকল্পনা করছে ফ্র্যাঞ্চাইজিটি। তারই অংশ হিসেবে সাকিবসহ দলের আরও কিছু ক্রিকেটারের সঙ্গেও লম্বা চুক্তি করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

মিজানুর রহমান বলেন, ‘সাকিব আমাদের সঙ্গে কন্টিনিউ করবে। বাংলাদেশের সেরা খেলোয়াড়দের দলে নিয়েছি আমরা। তাদের মাঝে হয়তো দু-একজন পারফর্ম করতে পারছে না, তবে অবশ্যই তারা সেরা। তাদের সঙ্গেই আমরা আরও কয়েক মৌসুম চালিয়ে যাব। আমাদের দলটা এখন দারুণ ব্যালেন্স একটা দল।’দলটির চেয়ারম্যান আরও বলেন, ‘আমরা হয়তো করিম জানাতকে কন্টিনিউ করব। এছাড়া আরও কিছু খেলোয়াড়ের সঙ্গেও আমরা দীর্ঘমেয়াদি চুক্তি করবো ইনশাআল্লাহ।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ