বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

অগ্রিম বুকিংয়ের মাধ্যমে ৭.৮০ কোটি সংগ্রহ ‘পাঠান’র

প্রতিনিধির / ৯৬ বার
আপডেট : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
অগ্রিম বুকিংয়ের মাধ্যমে ৭.৮০ কোটি সংগ্রহ ‘পাঠান’র
অগ্রিম বুকিংয়ের মাধ্যমে ৭.৮০ কোটি সংগ্রহ ‘পাঠান’র

মুক্তির দ্বিতীয় সপ্তাহেও বক্স অফিসে তাণ্ডব চালিয়ে যাচ্ছে শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমা। নতুন করে গড়ছে একের পর এক রেকর্ড। গত শুক্রবার অগ্রিম বুকিং থেকে সিনেমাটি আয় করেছে ৩ কোটি টাকা। প্রত্যাশা অনুযায়ী শনিবারও অব্যাহত থাকে আয়ের ধারা। অগ্রিম টিকেট বুকিং থেকে এ দিন ‘পাঠান’ আয় করে প্রায় কোটি টাকা।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, মুক্তির প্রথম ১০ দিনে বিশ্ব বক্স অফিসে ৭৫০ কোটি রুপি সংগ্রহ করেছে ‘পাঠান’। আর ২৭৫ কোটি রূপি আয় করলেও ১ হাজার কোটির মাইলফলক স্পর্শ করবে সিনেমাটি।দাম্পত্য কলহ: স্বপ্নের বাড়ি ছেড়ে হোটেলে নওয়াজউদ্দিনদাম্পত্য কলহ: স্বপ্নের বাড়ি ছেড়ে হোটেলে নওয়াজউদ্দিন
ট্রেড রিপোর্ট অনুসারে, মুক্তির ১২তম দিন রবিবার (৫ ফেব্রুয়ারি) অগ্রিম বুকিংয়ের মাধ্যমে ৭.৮০ কোটি সংগ্রহ করে কিং খানের সিনেমাটি।

এদিকে, #AskSRK সেশন চলাকালীন সময়ে একজন টুইটার ব্যবহারকারী শাহরুখ খানকে ‘পাঠান’-এর আসল বক্স অফিস সংগ্রহ জানতে প্রশ্ন করেন। এর জবাবে কিং খান বলেন, ‘৫,০০০ কোটি ভালোবাসা। ৩,০০০ কোটির মূল্যায়ন। ৩,২৫০ কোটি আলিঙ্গন। ২ বিলিয়ন হাসি এবং এখনও গণনা চালিয়ে যাচ্ছি।

গত ২৫ জানুয়ারি মুক্তি পাওয়া ‘পাঠান’ সিনেমার জন্য শাহরুখ খান পারিশ্রমিক নিয়েছেন ১০০ কোটি রুপি। দীপিকা পাড়ুকোন নিয়েছেন ১৫ কোটি রুপি। আর প্রধান খলনায়কের জন আব্রাহাম তার পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ২০ কোটি রুপি। সিনেমাটিতে সালমান খান অতিথি চরিত্রে অভিনয় করেছেন, তবে ভাই শাহরুখের জন্য এই সিনেমার জন্য কোনো পারিশ্রমিকই নেননি বলিউড ভাইজান।অ্যাকশন থ্রিলার ঘরানার এই সিনেমাটি পরিচালনার জন্য সিদ্ধার্থ আনন্দ নিয়েছেন ছয় কোটি রুপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ