বুধবার, ১৯ জুন ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

দাম্পত্য কলহ: স্বপ্নের বাড়ি ছেড়ে হোটেলে নওয়াজউদ্দিন

প্রতিনিধির / ৯৬ বার
আপডেট : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
দাম্পত্য কলহ: স্বপ্নের বাড়ি ছেড়ে হোটেলে নওয়াজউদ্দিন
দাম্পত্য কলহ: স্বপ্নের বাড়ি ছেড়ে হোটেলে নওয়াজউদ্দিন

জনপ্রিয় বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী। ভারতের উত্তরপ্রদেশের বুধানায় তার জন্ম। কৃষক পরিবারের সন্তান নওয়াজউদ্দিন মুম্বাইয়ে নির্মাণ করেছেন স্বপ্নের বাড়ি। বাবার নামের সঙ্গে মিল রেখে এই বাড়ির নাম রেখেছেন নওয়াব।

নওয়াজের এই বাড়ির ছবি প্রকাশ্যে আসার পর সবার চোখ কপালে উঠেছিল। শাহরুখ খান, সালমান খানের বাড়িকেও হার মানাবে তার এই ‘রাজপ্রাসাদ’। এ বাড়ির দ্বিতীয় তলায় ৬টি বেডরুম, বড় বড় দুটি হল রুম এবং দুটি প্রশস্ত লন রয়েছে।হঠাৎ পিছিয়ে গেলো সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখহঠাৎ পিছিয়ে গেলো সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ
স্ত্রী আলিয়ার সঙ্গে নওয়াজউদ্দিনের দাম্পত্য কলহ আদালত পর্যন্ত গড়িয়েছে। নওয়াজউদ্দিনের মা মেহেরুনিসা সিদ্দিকী আলিয়ার বিরুদ্ধে মামলা করেছেন। আলিয়াও তার বিরুদ্ধে পাল্টা মামলা দায়ের করেছেন। এজন্য নওয়াজের বাড়ির সবকটি বেডরুমে তালা ঝুলিয়ে দিয়েছেন নওয়াজউদ্দিনের মা। আর নওয়াজউদ্দিনের স্ত্রী তার সন্তানদের নিয়ে লিভিং রুমে থাকছেন।

কিন্তু নওয়াজউদ্দিন এখন কোথায় থাকছেন? বলিউড হাঙ্গামাকে নওয়াজউদ্দিনের এক বন্ধু বলেন, ‘নওয়াজউদ্দিন এখন একটি হোটেলে থাকছেন। যতক্ষণ পর্যন্ত তার আইনজীবীরা বাড়ির ঝামেলা না মেটাচ্ছেন, ততক্ষণ ওই হোটেলেই থাকবেন নওয়াজউদ্দিন।’২০০৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওয়াজউদ্দিন-আলিয়া। এ দম্পতির এক কন্যা ও এক পুত্রসন্তান রয়েছে। আলিয়ার আসল নাম অঞ্জনা পান্ডে। ইসলাম ধর্ম গ্রহণ করে নওয়াজউদ্দিনকে বিয়ে করে নাম রাখেন আলিয়া। মূলত, ২০২০ সালে নওয়াজউদ্দিন-আলিয়ার দাম্পত্য কলহের বিষয়টি প্রকাশ্যে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ