সোমবার, ২৪ জুন ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

হবিগঞ্জে ট্রাকচাপায় নিহত এক আহত দুই

প্রতিনিধির / ৮৪ বার
আপডেট : মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩
হবিগঞ্জে ট্রাকচাপায় নিহত এক আহত দুই
হবিগঞ্জে ট্রাকচাপায় নিহত এক আহত দুই

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কাজিরবাজার এলাকায় ট্রাকচাপায় তানিয়া বেগম (২০) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই শিক্ষার্থী। সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কাজিরবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত তানিয়া বেগম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কামড়াখাই গ্রামের চান্দু মিয়ার মেয়ে। তানিয়া নবীগঞ্জ সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

আহতরা হলেন- তানিয়ার সহপাঠী সেফু মিয়া এবং একই কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী জাকিয়া বেগম। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, তানিয়া বেগম একই কলেজের প্রথম বর্ষের ছাত্রী জাকিয়া বেগমসহ সহপাঠী সেফু মিয়াকে নিয়ে মোটরসাইকেলযোগে হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজের কাজ শেষে বাড়ি ফিরছিলেন। পথে নবীগঞ্জের কাজিরবাজার এলাকায় পৌঁছানোমাত্র বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তানিয়া বেগম ও জাকিয়া বেগম গুরুতর আহত হন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় শিক্ষার্থী তানিয়া বেগম মারা যান। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক ফয়জুল হক বলেন, ঘটনার পর চালক পালিয়ে গেছেন। ট্রাকটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।তানিয়ার মা প্রাক্তন মহিলা মেম্বার রোকসানা বেগম বলেন, পড়ালেখার প্রতি মেয়েটির খুব আগ্রহ ছিল। স্বপ্ন দেখতো পড়ালেখা শেষ করে সরকারি চাকরি করে পরিবারে মুখে হাসি ফুটাবে। কিন্তু ট্রাকের চাপায় আমাদের সব স্বপ্ন শেষ হয়ে গেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ