বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

আগামী আসর থেকে প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করবে না বরিশাল!

প্রতিনিধির / ৭২ বার
আপডেট : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
আগামী আসর থেকে প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করবে না বরিশাল!
আগামী আসর থেকে প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করবে না বরিশাল!

রোববার বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বিদায় ঘণ্টা বেজেছে ফরচুন বরিশালের, এলিমিনেটর পর্ব থেকেই বাদ পড়েছে কীর্তনখোলা পাড়ের দলটি। ওই হারের পর বিরূপ প্রতিক্রিয়া দেখা যায় দলটির মালিক মিজানুর রহমানের কণ্ঠে। আগামী আসর থেকে বিপিএলে অংশগ্রহণ না করার কথা ব্যাক্ত করেন তিনি।

দল হেরে যাওয়া পেছনে ফরচুন বরিশাল মালিক দায়ী করলেন বিপিএল আয়োজনের সময়কাল নিয়ে। কেননা এমন এক সময়ে বিপিএল মাঠে গড়াচ্ছে, যখন বিশ্বের নানা প্রান্তে চলছে ফ্রাইঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ। ফলে বিদেশী তারকা ক্রিকেটারদের নিয়ে থেকে যায় শঙ্কা, তাদের থেকে পাওয়া যায় না দীর্ঘ সময়ের সার্ভিস।বিদেশী ক্রিকেটারদের থেকে দীর্ঘ সময় সমর্থন না পাওয়া এবার বেশ ভালোভাবেই ভুগিয়েছে দলগুলোকে। বিশেষ করে প্লে-অফে এসে ফরচুন বরিশাল বেশ অস্বস্তিতেই পড়েছিল বলা যায়। হার দিয়েই যার মূল্য শোধ করতে হয়। আর তাই বিপিএলের সময়সূচি নিয়ে বেশ হতাশ ফরচুন বরিশাল মালিক।

ম্যাচ শেষে ফরচুন বরিশালের স্বত্ত্বধিকারী বলেন, ‘আসলে সময়সূচিটা দেখতে হবে। সময়সূচি যদি এমন এলোমেলো হয়, তবে আমরা পরের মৌসুমে আর আসবো না। একজন ক্রিকেটারকে নেবো সে যেন নিয়মিতভাবে শেষ পর্যন্ত থাকতে পারে। যদি এখনকার মতো উইন্ডো হয়, তবে ফরচুন বরিশাল উইল নট কাম ব্যাক।’নবম আসর শুরুর আগে বিপিএলের অব্যবস্থাপনা নিয়ে সমালোচনা করেন ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান। ওই সময় নিজে বিপিএলের দায়িত্ব পেলে কি করতেন সাকিব, তাও বলেছিলেন তিনি। যার একটি ছিল, বিপিএল হবে খেলোয়াড়দের ফ্রি টাইমে। এবার একই সুর ফরচুন বরিশাল স্বত্বাধিকারীর কণ্ঠেও। মিজানুর বলেন, ‘স্লটটা আগে ঠিক করতে হবে। আসলে এভাবে স্লট করে খেলা যায় না।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ