বুধবার, ২৯ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

আড়াল ভেঙে আজ ফিরছেন বিন্দু, সঙ্গী আরিফিন শুভ

প্রতিনিধির / ৮৪ বার
আপডেট : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
আড়াল ভেঙে আজ ফিরছেন বিন্দু, সঙ্গী আরিফিন শুভ
আড়াল ভেঙে আজ ফিরছেন বিন্দু, সঙ্গী আরিফিন শুভ

একসময়কার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আফসানা আরা বিন্দু। ২০১৪ সালে বিয়ের পরপরই বিজ্ঞাপন, অভিনয়সহ মিডিয়ার সব মাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন। তার পর থেকে মিডিয়ার কোনো আড্ডাতেও দেখা যায় না এই তারকাকে। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও নেই তেমন বিচরণ।

বলা চলে, অনেকটা ধরাছোঁয়ার বাইরে ছিলেন তিনি। তবে আট বছর পর তরুণ নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ফিরছেন বিন্দু। তার বিপরীতে অভিনয় দেখা যাবে অভিনেতা আরিফিন শুভকে। ওয়েব ফিল্মটির নাম ‘উনিশ২০’। আজ ১৩ ফেব্রুয়ারি রাত ৮টায় ওয়েব ফিল্মাটি মুক্তি পাবে দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে।অভিনেত্রী বিন্দু আপাতত কিছু বলতে চান না ওয়েব ফিল্মটি নিয়ে। খুব করে অপেক্ষায় আছেন আজ ১৩ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে। তবে তিনি বেশ নার্ভাস বটে। ওয়েব ফিল্ম মুক্তির পর সব প্রশ্নের উত্তর দিবেন তিনি।

ওয়েব ফিল্ম নিয়ে আপনার প্রত্যাশা কি এমন প্রশ্নে শুভ বলেন, ‘ ওয়েব ফিল্ম নিয়ে প্রত্যাশা তো আছেই। আপাতত
চাই মানুষ ওয়েব ফিল্ম দেখুক। সুন্দর কিছু গান, কিছু ভালোবাসার মুহূর্ত, মন ভালো, মন খারাপ, দর্শকের অনুভূতি কি; সব জানার জন্য মুখিয়ে আছি। এই ছাড়া কিছুই বলতে চাইছি না।

এই ওয়েব ফিল্ম বিশেষ চরিত্রে দেখা যাবে ইন্তখাব দিনার ও তানিয়া আহমেদকে। আরও আছেন হাসান মাসুদ,
ওয়াহিদা মল্লিক জলি, জাহিদুল হক অপু, ডিকন নূর, সাবিহা জামান, ইরফান মৃধা শিবলু, তপন মজুমদার, এলিনা
শাম্মি, আমিরুল ইসলাম, শর্মী আহমেদ, মুনমুন সিদ্দিকী, লিওনা লুভাইনা, সুস্মিতা সিনহা, এ এম মজুমদার
প্রমুখ।

এদিকে, ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে শোবিজে পা রাখেন বিন্দু। হুমায়ূন আহমেদের গল্প ও তৌকীর আহমেদের পরিচালনায় ‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয় করে প্রাদপ্রদীপের আলোয় উঠে আসেন। পরে অভিনয় করেছেন ‘পিরিতের আগুন জ্বলে দ্বিগুণ’ ও ‘জাগো’ চলচ্চিত্রে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ