বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন

এক চার্জে ৩০ দিন চলবে যে স্মার্টওয়াচ

প্রতিনিধির / ১৯৭ বার
আপডেট : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
এক চার্জে ৩০ দিন চলবে যে স্মার্টওয়াচ
এক চার্জে ৩০ দিন চলবে যে স্মার্টওয়াচ

যতই দিন যাচ্ছে ততই জনপ্রিয় হচ্ছে স্মার্টওয়াচ। এবার ভারতে লঞ্চ হলো জনপ্রিয় স্মার্টওয়াচ নির্মাতা প্রতিষ্ঠান ফায়ার বোল্ডের নতুন স্মার্টওয়াচ। ফায়ার বোল্ড ডিগার স্মার্টওয়াচটিতে রয়েছে একাধিক হেলথ ট্র্যাকিং ফিচার। হার্ট রেট মনিটর এবং ব্লাড অক্সিজেন লেভেল সেনসর থাকছে স্মার্টওয়াচে। সংস্থার দাবি, এক চার্জে স্মার্টওয়াচটি প্রায় ৩০ দিন পর্যন্ত চলতে পারবে।

স্মার্টওয়াচটিতে থাকছে ১.৪৩ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৬০ হার্টজ। গোলাকার ডায়াল রয়েছে এই স্মার্টওয়াচে। ব্লুটুথ কলিং ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে। এছাড়াও রয়েছে এআই ভয়েস অ্যাসিসট্যান্সের (গুগল অ্যাসিসট্যান্ট এবং সিরি) সাপোর্ট।এই স্মার্টওয়াচে ৪০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। ফলে সাধারণভাবে ব্যবহার করলে প্রায় ১৫ দিন পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকবে। আর স্ট্যান্ডবাই মোড থাকবে প্রায় ৩০ দিন। ডায়নামিক হার্ট রেট, SpO2, হাইড্রেশন রিমাইন্ডার, স্লিপ মনিটরিং ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে।

কালো, সবুজ এবং ধূসর- এই তিন রঙে লঞ্চ হয়েছে ফায়ার বোল্ড ডিগার স্মার্টওয়াচ। ভারতে এই নতুন স্মার্টওয়াচের দাম ৩ হাজার ৪৯৯ টাকা। ই-কমার্স সংস্থা অ্যামাজনের পাশাপাশি সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে এই স্মার্টওয়াচ কেনা যাবে স্মার্টওয়াচটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ