শনিবার, ২৫ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

একুশে ফেব্রুয়ারিতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে হবে

প্রতিনিধির / ৭৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
একুশে ফেব্রুয়ারিতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে হবে
একুশে ফেব্রুয়ারিতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে হবে

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, আসন্ন একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে হবে।বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) পুলিশ সদর দপ্তর থেকে এক ভার্চ্যুয়াল সভায় তিনি এ নির্দেশ দেন। সভায় সব মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলার পুলিশ সুপার ও অন্যান্য ইউনিটের প্রধানরা ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন।

আইজিপি বলেন, একুশের ভাবগাম্ভীর্য ও চেতনাবিরোধী অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় গোয়েন্দা তথ্য ও নিরাপত্তা ঝুঁকি পর্যালোচনা করে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করতে হবে।গুজবের বিষয়ে সতর্ক থাকতে হবে এবং গুজব রটনাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে। এজন্য সামাজিক যোগাযোগমাধ্যম নিবিড় মনিটরিংয়ের নির্দেশ দেন তিনি।

যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে দেশের বড় বড় শহরে কেন্দ্রীয় শহীদ মিনার নজরদারির আওতায় আনার নির্দেশ দিয়ে আইজিপি বলেন, আশা করছি অতীতের মতো এবারও দেশের সম্মানিত নাগরিকরা একুশে ফেব্রুয়ারি নির্বিঘ্নে-নিরাপদে উদযাপন করতে পারবেন।সভায় পুলিশ সদর দপ্তর প্রান্তে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মো. কামরুল আহসান, অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশন্স) মো. আতিকুল ইসলাম, অতিরিক্ত আইজিপি (লজিস্টিকস অ্যান্ড অ্যাসেট অ্যাকুইজিশন) মো. মাজহারুল ইসলাম ও সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ