শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

ট্রল নয়, অভিনয় দিয়েই আলোচনায় থাকতে চান জায়েদ খান

প্রতিনিধির / ৭৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
ট্রল নয়, অভিনয় দিয়েই আলোচনায় থাকতে চান জায়েদ খান
ট্রল নয়, অভিনয় দিয়েই আলোচনায় থাকতে চান জায়েদ খান

চিত্রনায়ক জায়েদ খান নানা কারণেই আলোচনায় থাকেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে কম চর্চা হয় না। নানা সময়ে সাধারণ জনতা জায়েদ খানকে নিয়ে ট্রলও করেন।তবে নানা কারণে আলোচনায় আসা প্রসঙ্গে জানালেন, এভাবে আলোচনায় আসাটা তার কাছে কাম্য নয়, তিনি কাজের মাধ্যমেই আলোচনায় থাকতে চান।

সম্প্রতি জায়েদ খান নিজের একটি সিনেমার শুটিং করতে গিয়ে বেশ আলোচনায় আসেন। পিরোজপুরের নদীতে ঝুঁকি নিয়ে অভিনয় করেন। প্রচণ্ড শীতে, সকালে শুটিং করেছেন শরীরে কাদা মেখে। সোনার চর নামের সিনেমার শুটিং এর একটি দৃশ্য ছিল পাকিস্তানি আর্মিদের কাছ থেকে পালাতে হবে। সে অনুযায়ী পালাতে গিয়ে নদীতে লাফ দেন জায়েদ খান। এরপর অনেকটা পথ সাঁতরাতে হয় তাকে।

বিষয়টি নিয়ে তিনি বলেছিলেন, ‘সোনার চর একটি মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র। এই চলচ্চিত্রতে আমি নিখুঁতভাবে অভিনয় করার চেষ্টা করছি। আজ একটি দৃশ্য ছিল কালীগঙ্গা নদীতে আমাকে লাফ দিতে হবে। ছোটবেলা থেকেই জানি এই নদীতে কুমির আছে, আমরা দেখেছি। ফলে লাফ দেব কি না সিদ্ধান্ত নিতে পারছিলাম না।’

এভাবেই আলোচনায় থাকতে চান কি না, ‘এ প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, মোটেও না। আমি নেতিবাচক কোনো বিষয় নিয়ে আলোচনায় থাকতে চাই না, আমি কাজের মাধ্যমেই আলোচনায় থাকতে চাই। আমি অভিনয় করছি, অভিনয়ের জন্য সর্বোচ্চ ত্যাগ করি, ট্রল নয় আমি আমার অভিনয় দিয়েই আলোচনায় থাকতে পারি।’জায়েদ খান বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত। সম্প্রতি শেষ করেছেন ‌‌‌‌‌‌‘সোনার চর’ সিনেমার শুটিং। এ ছাড়াও বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে এ অভিনেতার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ