শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন

চলে গেলেন দক্ষিণী সিনেমার নায়ক রত্ন

প্রতিনিধির / ৭৩ বার
আপডেট : রবিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৩
চলে গেলেন দক্ষিণী সিনেমার নায়ক রত্ন
চলে গেলেন দক্ষিণী সিনেমার নায়ক রত্ন

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়ক নন্দমুরি তারকা রত্ন আর নেই। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৯ বছর। সম্প্রতি তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

জানা গেছে, গত ২৭ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। সঙ্গে সঙ্গে তাকে বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল (১৮ ফেব্রুয়ারি) রাতে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। টানা ২৩ দিন ধরে লড়াই করে অবশেষে মৃত্যুর কাছে হার মানলেন এ অভিনেতা।

ভারতের অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় পথসভা চলাকালীন আচমকাই অজ্ঞান হয়ে পড়েন অভিনেতা। তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। মৃত্যকালে তিনি স্ত্রী আলেখ্যা রেড্ডি ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।নন্দমুরি তারকা রত্ন এই অকালপ্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে দক্ষিণী চলচ্চিত্রে। তার অনুরাগী, দর্শক ও ফিল্ম ইন্ডাস্ট্রির সহকর্মীরাও তাকে হারিয়ে শোকস্তব্ধ। নিজেদের সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন চিরঞ্জীবী, সাই ধরম তেজের মতো তারকারাও।

নন্দমুরি তারকা রত্ন সম্পর্কে কিংবদন্তি অভিনেতা-রাজনীতিক এনটি রামা রাওয়ের নাতি। তার বাবা নন্দমুরি মোহন কৃষ্ণ। তিনি নন্দমুরি বালকৃষ্ণ, প্রয়াত প্রযোজক নন্দমুরি হরিকৃষ্ণ, রাজনীতিক এন চন্দ্রবাবু নাইডুর ভাইয়ের ছেলে। জুনিয়র এনটিআর, অভিনেতা-প্রযোজক নন্দমুরি কল্যাণ রাম, যুবনেতা নারা লোকেশ তার তুতো-ভাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ