বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

আদালত থেকে পালিয়ে যাওয়া জঙ্গিদের ধরতে বেগ পেতে হচ্ছে: র‌্যাব মহাপরিচালক

প্রতিনিধির / ৬৭ বার
আপডেট : সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৩
আদালত থেকে পালিয়ে যাওয়া জঙ্গিদের ধরতে বেগ পেতে হচ্ছে: র‌্যাব মহাপরিচালক
আদালত থেকে পালিয়ে যাওয়া জঙ্গিদের ধরতে বেগ পেতে হচ্ছে: র‌্যাব মহাপরিচালক

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক এম খুরশীদ হোসেন জানিয়েছেন, ঢাকার আদালত থেকে পালিয়ে যাওয়া জঙ্গিদের ধরতে বেগ পেতে হচ্ছে।তিনি বলেন, আমাদের যতটুকু তথ্য, তারা দেশেই আছে। র‍্যাব টেকনোলজি বেইজড (প্রযুক্তি নির্ভর) কাজ করে আসামি ধরে। তারা (জঙ্গি) চতুর হয়ে গেছে। তারা টেকনলোজি কাছেই রাখে না। আমাদের ম্যানুয়ালি কাজ করতে হচ্ছে।

একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় শহীদ মিনার প্রাঙ্গণে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।আদালত থেকে যে জঙ্গি পালিয়েছে এটা শুধু পুলিশের ব্যর্থতা না, আমরা যারা আইনশৃঙ্খলার দায়িত্বে রয়েছি আমাদের সবার ব্যর্থতা জানিয়ে তিনি র‌্যাব মহাপরিচালক বলেন, আমাদের কাজ অব্যাহত আছে। যদি তারা দেশের মধ্যে থেকে থাকে তাহলে টুডে অর টুমরো ইনশাল্লাহ ধরা পড়বেই।

একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কোনো জঙ্গি হামলার শঙ্কা নেই জানিয়ে তিনি আরও বলেন, এখনও পর্যন্ত কোনো গোয়েন্দা সংস্থা এমনকি আমাদের গোয়েন্দা সংস্থা কেন্দ্রীয় শহীদ মিনার বা শহীদ দিবস নিয়ে কোনো রকম জঙ্গি হামলার হুমকি আছে বলে আমরা মনে করি না। তারপরও আমরা আমাদের নজরদারি অব্যাহত রেখেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ