শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন

বগুড়ায় বাসচাপায় সিএনজি চালকসহ ৪ জন নিহত

প্রতিনিধির / ২২৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
বগুড়ায় বাসচাপায় সিএনজি চালকসহ ৪ জন নিহত
বগুড়ায় বাসচাপায় সিএনজি চালকসহ ৪ জন নিহত

বগুড়ার শাজাহানপুরে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিন যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন পুরুষ ও একজন নারী। এছাড়াও শিশুসহ আরও দুই যাত্রী আহত হন।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার সুজাবাদ দহপাড়ার দ্বিতীয় বাইপাস মহাসড়কে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন বাসটিতে আগুন ধরিয়ে দেন।দুর্ঘটনায় হতাহতদের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন, গাবতলীর কদমতলীর বাসিন্দা ও অটোরিকশা চালক হযরত আলী (৫০), যাত্রী ধুনটের বেড়েরবাড়ীর নুরনবী বাদশা (৬০)। অন্যদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। আর আহত দুইজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

কৈগাড়ী ফাঁড়ির এএসআই আব্বাস আলী জানান, গাইবান্ধা থেকে যাত্রীবাহী একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। আর সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রী নিয়ে বাগবাড়ী হয়ে ধুনট উপজেলায় যাচ্ছিল। পথে সুজাবাদ দহপাড়ায় পৌঁছালে রাস্তার ডানে মোড় নেয়ার সময় দুর্ঘটনাটি ঘটে। এ সময় বাসের চাপায় অটোরিকশার চার যাত্রী ঘটনাস্থলে মারা যান। আর এক শিশু ও একজন পুরুষকে আহত অবস্থায় শজিমেক হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।এদিকে দুর্ঘটনার পরপরই উত্তেজিত স্থানীয় লোকজন বাসে আগুন ধরিয়ে দেয়। এতে বাসটি পুড়ে যায়।শাজাহানপুর থানার এসআই মোহাম্মদ আলী জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ