বুধবার, ২৯ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

চলন্ত ট্রেন থেকে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

প্রতিনিধির / ৮২ বার
আপডেট : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
চলন্ত ট্রেন থেকে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু
চলন্ত ট্রেন থেকে পড়ে কলেজ ছাত্রের মৃত্যু

দিনাজপুর-পার্বতীপুর রেলরুটের চিরিরবন্দর স্টেশনে চলন্ত ট্রেন থেকে পড়ে কলেজ ছাত্র মারুফ হোসেনের মৃত্যু হয়েছে।আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে চিরিরবন্দর রেলস্টেশন এলাকায় পঞ্চগড় এক্সপ্রেস থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

মারুফ চিরিরবন্দর উপজেলার বড় বাউল গ্রামের আনিছুর রহমানের ছেলে। তিনি দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী।তিন দিন আগে মারুফ তার কলেজের বন্ধুর সঙ্গে একটি সাইক্লিং প্রতিযোগিতায় অংশ নিতে ঢাকায় গিয়েছিলেন। ওই প্রতিযোগিতায় মারুফ হোসেন দ্বিতীয় স্থান অর্জন করেছিলেন বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে মারুফ হোসেনসহ তার কয়েকজন বন্ধু দিনাজপুরে আসছিলেন। চিরিরবন্দর রেলস্টেশনে পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের কোনো স্টপেজ নেই। তবে দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া কাঞ্চন এক্সপ্রসের সাথে চিরিরবন্দরে পঞ্চগড় এক্সপ্রেসের ক্রসিং ছিল। তাই চিরিরবন্দর রেলস্টেশন অতিক্রমের সময় পঞ্চগড় এক্সপ্রেসের গতি কম ছিল। এ সময় মারুফ ট্রেনের ভেতর থেকে মাথা বের করে উঁকি দিলে সিগন্যাল বারের সঙ্গে ধাক্কা লাগে। চলন্ত ট্রেন থেকে পড়ে যান মারুফ। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দিনাজপুর জিআরপি থানার উপপরিদর্শক জেসমিন আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর নিহত মারুফ হোসেনের বন্ধুদের সঙ্গে কথা হয়। তারা জানায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে চিরিরবন্দরে ট্রেনের গতি কমে গেলে মারুফ দরজার হাতল ধরে বাইরে উঁকি দিয়েছিলেন। এসময় সিগন্যাল বারে মাথায় আঘাত লাগলে তিনি ট্রেন থেকে পড়ে মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ