শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জে কাভার্ডভ্যান-বাসের ধাক্কায় নিহত ২

প্রতিনিধির / ৬২ বার
আপডেট : রবিবার, ৫ মার্চ, ২০২৩
মুন্সিগঞ্জে কাভার্ডভ্যান-বাসের ধাক্কায় নিহত ২
মুন্সিগঞ্জে কাভার্ডভ্যান-বাসের ধাক্কায় নিহত ২

মুন্সিগঞ্জের গজারিয়ায় কাভার্ডভ্যান-বাসের ধাক্কায় মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ৯জন। শনিবার (৪ মার্চ) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলা বাউশিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামের মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে দুলাল মিয়া (৬০) ও একই গ্রামের আক্তার হোসেনের ছেলে মোহাম্মদ হোসাইন (১০)।আহতদের মধ্যে মোমেন (৩৫), আক্তার হোসেন (৩০), আফরিন (১০), গিয়াস উদ্দিন (৫০), মেহেদী হাসান (২২), নাসরিন বেগম (৪৩), জাহানারা বেগম (৭০), রুবেল কর্মকারের (৩৬) পরিচয় পাওয়া গেছে।

স্থানীয় ও আহতদের কয়েকজন জানান, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রী নিয়ে কুমিল্লার তিতাস উপজেলার উত্তর বলরামপুর গ্রামে যাচ্ছিলেন গিয়াস উদ্দিন। এ সময় চালকসহ মাইক্রোবাসটিতে ছয়জন যাত্রী ছিলেন। রাত সাড়ে ৩টার দিকে মাইক্রোবাসটি মহাসড়কের বাউশিয়া এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে মাক্রোবাসটি উল্টে পাশের ঢাকাগামী লেনে পড়ে। সেখানে শান্তি পরিবহনের একটি বাস পুনরায় ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে দুলাল মিয়া ও মোহাম্মদ হোসাইন মারা যান।গজারিয়ার ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এএসএম রাশেদুল ইসলাম বলেন, মরদেহ দুর্ঘটনাকবলিত যান পুলিশ হেফাজতে রয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ