শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

রণবীর কাপুর নয়, রণবীর সিংকে নিয়ে কাশ্মীরে আলিয়া

প্রতিনিধির / ১৮০ বার
আপডেট : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
রণবীর কাপুর নয়, রণবীর সিংকে নিয়ে কাশ্মীরে আলিয়া
রণবীর কাপুর নয়, রণবীর সিংকে নিয়ে কাশ্মীরে আলিয়া

বহুদিন পর গলিবয় জুটি আলিয়া ভাট ও রণবীর সিংকে পর্দায় একসঙ্গে দেখতে যাচ্ছে বলিউড ভক্তরা। করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির হাত ধরে অনেকদিন পর এই রোমান্টিক জুটি আবার একসঙ্গে অভিনয় করছেন। এই ছবির শ্যুটিংয়ের জন্যই কাশ্মীরে উড়ে গিয়েছেন আলিয়া। তার সঙ্গে গিয়েছে ছোট্ট রাহা এবং আলিয়ার মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাট।

 

তবে ছবির কাজ এখনও শেষ হয়নি। চলছে ছবির গানের শুটিং। আর এরমধ্যেই ছবির শ্যুটিং চলাকালীন বেশকিছু দৃশ্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।যা দেখে নেটিজেনদের মধ্যে কানাকানি শুরু হয়েছে। কেউ কেউ বলছেন স্ত্রী দীপিকা পাডুকোন অস্কার ২০২৩-এর অনুষ্ঠানে রওনা দিয়েছেন। সেই ফাঁকে পরকীয়ায় মজেছেন রণবীর! আবার কেউ বলছেন, রণবীর কাপুরও ব্যস্ত তার পরের সিনেমা ‘তু ঝুটি ম্যায় মক্কার’ প্রচারে।

ভিডিওতে দেখা যাচ্ছে আলিয়া লাল স্যুট পরে গাড়িতে বসে আছে। খুব সম্ভবত সেটি ছবির কোনও গানের দৃশ্য। আরও একটি ভিডিওতে আলিয়াকে রণবীর সিং ও করণ জোহরের সঙ্গে রাস্তার ধারে রাখা কোনও ক্যাফেতে চেয়ারে বসে থাকতে দেখা যাচ্ছে। এদিকে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে তাদের ক্যামেরাতেও রণবীর-আলিয়ার বরফের মধ্যে শ্যুট করার দৃশ্য ধরা পরেছে। সেখানে আলিয়া পরেছেন নিয়ন সবুজ রঙের জ্যাকেট, আর রণবীর পরেছেন কালো রঙের।

প্রসঙ্গত করণ জোহর পরিচালিত এই ছবিতে আলিয়া-রণবীর জুটি ছাড়াও ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমিও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন৷ চলতি বছরের ২৮ জুলাই মুক্তি পাবে এই ছবিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ