বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

লম্বা সময়ের জন্য মাঠ থেকে ছিটকে গেলেন নেইমার

প্রতিনিধির / ৫৯ বার
আপডেট : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
লম্বা সময়ের জন্য মাঠ থেকে ছিটকে গেলেন নেইমার
লম্বা সময়ের জন্য মাঠ থেকে ছিটকে গেলেন নেইমার

ক্যারিয়ারের শুরু থেকেই প্রতিপক্ষের চেয়েও বেশিবার তার শত্রু হয়ে আবির্ভূত হয়েছে ইনজুরি। পিছিয়ে দিয়েছে বারবার। এবার সেই চোট এসে বড় এক ধাক্কা দিলো ব্রাজিলিয়ান তারকা নেইমারকে। এবার লম্বা সময়ের জন্য মাঠ থেকে ছিটকে গেলেন নেইমার।

গত ১৯ ফেব্রুয়ারি লিগ ওয়ানের ম্যাচে পিএসজির হয়ে লিলের বিপক্ষে মাঠে নামেন নেইমার। সেই ম্যাচেই প্রতিপক্ষের এক ট্যাকেলে গোড়ালি মচকে যায় পিএসজির নাম্বার টেনের। পুরোনো চোটের জায়গাতেই নতুন করে চোট, আর সেটি যে গুরুতর তা বোঝা গেছে নেইমারের অভিব্যক্তি দেখেই।পিএসজির পক্ষ থেকে প্রথমে জানানো হয়েছিলো তেমন গুরুতর নয় চোট, কয়েক সপ্তাহ বিশ্রাম নিলেই ঠিক হয়ে যাবেন নেইমার। তবে এবার উল্টোটা জানালো চিকিৎসকরা।

তারা জানায়, নেইমারের গোড়ালির লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে। অস্ত্রোপচার করা লাগবে তার। আর সেটি করালে অন্তত ৩-৪ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে। তার মানে চলতি মৌসুমে হয়তো আর মাঠেই নামতে পারবেন না এই ব্রাজিলিয়ান সুপারস্টার।চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা। তবে ঠিক কবে অস্ত্রোপচার করাবেন তা এখনও জানা যায়নি।

সামনে বৃহস্পতিবার চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে তো নামতেই পারবেন না, পিএসজি যদি ফাইনালেও ওঠে, তবে ১০ জুনের সেই ফাইনালেও নেইমারের না থাকার সম্ভাবনাই বেশি। এদিক, চোটের কারণে আগামী ২৫ মার্চ মরক্কোর বিপক্ষে ব্রাজিলের প্রীতি ম্যাচের দলেও নেইমারকে রাখেননি সেলেসাওদের অন্তবর্তীকালীন কোচ রেমন মেনেজেস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ