রবিবার, ১৬ জুন ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

শ্যুটিংয়ে আহত হয়েছেন দেব, চোখে ব্যান্ডেজ

প্রতিনিধির / ১৯৭ বার
আপডেট : বুধবার, ৮ মার্চ, ২০২৩
শ্যুটিংয়ে আহত হয়েছেন দেব, চোখে ব্যান্ডেজ

ওড়িশার বারিপোদায় গত এক সপ্তাহ ধরে চলছে ‘বাঘাযতীন’ সিনেমার শ্যুটিং। অরুণ রায় পরিচালিত এই সিনেমায় যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেতা দেবকে। সেখানে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে আহত হয়েছেন ‘খোকা বাবু’ খ্যাত এই অভিনেতা।

দোলের শুভেচ্ছা জানাতে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন দেব। ছবিটিতে একগাল হাসি নিয়ে গোটা টিমের মধ্যমণি হয়ে দাঁড়িয়ে থাকলেও বাম চোখ ঢেকে আছে তুলো আর ব্যান্ডেজ দিয়ে। যা দেখেই চিন্তিত হয়ে পড়েন তার ভক্ত-অনুরাগীরা।যদিও এ বিষয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি এই অভিনেতা। তবে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা যায়, শ্যুটিংয়ের মাঝেই চোখে আঘাত পেয়েছেন দেব। তবে দোলের পোস্টে দেবের হাসিমুখ দেখে অনুমান করা যাচ্ছে আপাতত বেশ ভালোই আছেন সাংসদ-অভিনেতা।

ভারতের প্রজাতন্ত্র দিবসে প্রকাশ পায় ‘বাঘাযতীন’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার। সারা মুখে চন্দন, কপালে হলুদ সিঁদুর, উসকো- খুসকো চুলে তাকে চিনতে বেশ বেগ পেতে হয়। সিনেমায় তার লুক শেয়ার করে দেব লেখেন, ‘অজস্র কঠিন লড়াইয়ের পর দুশো বছরের ইংরেজ শাসন ধুলিসাৎ করে ভারত পেয়েছিলো এক স্বপ্নের স্বাধীনতা। সেইসব লড়াইয়ের ইতিহাসে আমরা পেয়েছি অনেক বীরযোদ্ধা, তাদের মধ্যে এক অন্যতম সংগ্রামী ‘বাঘাযতীন’ এর গল্প নিয়ে আমরা আসছি এই পূজোতে।’চলতি বছরের ২০ অক্টোবর মুক্তি পাবে ‘বাঘাযতীন’ সিনেমাটি। যেখানে দেবের পাশাপাশি অন্যান্য চরিত্রে দেখা যাবে সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরকে। এই সিনেমার হাত ধরেই টলিউডে পা রাখছেন নবাগতা সৃজলা দত্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ