সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

বাংলাদেশের কাছে সিরিজ হার ইংল্যান্ডের ,খেপেছেন অধিনায়ক নাসের

প্রতিনিধির / ৫৫ বার
আপডেট : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
বাংলাদেশের কাছে সিরিজ হার ইংল্যান্ডের ,খেপেছেন অধিনায়ক নাসের
বাংলাদেশের কাছে সিরিজ হার ইংল্যান্ডের ,খেপেছেন অধিনায়ক নাসের

বাংলাদেশে খেলতে এসে ধরাশায়ী হয়েছে টি-টোয়েন্টির বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড। এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ। প্রথম ম্যাচে ৬ উইকেটে ও দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটে জিতেছে টাইগাররা। শেষ ম্যাচে হারলে হোয়াইটওয়াশের স্বাদ পাবে ইংলিশরা। দলের এই শোচনীয় অবস্থা দেখে খেপেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক নাসের হোসেন।

স্কাই স্পোর্টসের একটি অনুষ্ঠানে নাসের বলেন, ‘আমরা ইংল্যান্ড ক্রিকেট দল। এটা গুরুত্বপূর্ণ সফর। আমরা দেখেছি এই সিরিজটা বাংলাদেশ কীভাবে নিয়েছে। আমাদেরও একই সম্মান দেখানো উচিত ছিল। আমাদের স্কোয়াডে আদর্শ ভারসাম্য ছিল না।’বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলে পিএসএল খেলতে পাকিস্তান চলে যান জেসন রয়। সেখানে আগে থেকেই ছিলেন স্যাম বিলিংস, আলেক্স হেলসরা। এসব খেলোয়াড়দের আগেই ছুটি দেওয়ায় এই সিরিজে রাখা সম্ভব ছিল না। তাছাড়া নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের পর ছুটিতে আছেন হ্যারি ব্রুকও। চোটে থাকায় অনেকদিন ধরে নেই লিয়াম লিভিংস্টোন, জনি বেয়ারস্টো।

নাসের হোসেন মনে করেন ১৮টি কাউন্টি থেকে একজন ব্যাটার তো ঠিকই পাঠানো যেত, ‘মানছি নির্বাচকদের মাথায় একাধিক বিষয় ছিল। অ্যাশেজের মতো সিরিজ সামনে আসছে, এজন্য তারা টেস্ট খেলোয়াড়দের বিশ্রাম দিতে চেয়েছে। কয়েকজন চোটে আছে। কাউন্টি মৌসুমও আসছে ইত্যাদি। কিন্তু আমাদের ১৮টি কাউন্টি। আমরা যদি বাংলাদেশে একজন ব্যাটার পাঠাতে না পারি…। যাইহোক, আমাদের একজন ব্যাটার কম ছিল।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ