শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০৭:৫১ অপরাহ্ন

মরক্কো দলে ডাক পেয়েছেন পিএসজি ডিফেন্ডার হাকিমি

প্রতিনিধির / ৪ বার
আপডেট : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
মরক্কো দলে ডাক পেয়েছেন পিএসজি ডিফেন্ডার হাকিমি
মরক্কো দলে ডাক পেয়েছেন পিএসজি ডিফেন্ডার হাকিমি

ফ্রান্সে যৌন নিপীড়নের কারণে অভিযুক্ত হওয়ার পরও চলতি মাসে ব্রাজিল ও পেরুর বিরুদ্ধে দু’টি আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মরক্কো দলে ডাক পেয়েছেন পিএসজি ডিফেন্ডার আশরাফ হাকিমি।গত বছর কাতার বিশ্বকাপে মরক্কোর ঐতিহাসিক সেমিফাইনালে খেলার পিছনে হাকিমির অগ্রণী ভূমিকা ছিল। ফ্রান্সে ২৪ বছর বয়সী এক নারীকে যৌন হয়রানি করার অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। যদিও হাকিমি এই অভিযোগ অস্বীকার করেছেন।

মরক্কো কোচ ওয়ালিদ রেগ্রাগুই এক সংবাদ সম্মেলনে বলেছেন, ‘আমরা তার সাথে আছি এবং এটাই এই মুহূর্তে সবচেয়ে গুরুত্বপূর্ণ। কোনো ধরনের সন্দেহ প্রমাণ না হওয়া পর্যন্ত কাউকে দোষী সাব্যস্ত করা অন্যায়। পুরো মরক্কো হাকিমির পক্ষে আছে। মরক্কোর সবাই তাকে সমর্থন করছে, এই অনুভূতিটা গুরুত্বপূর্ণ।’আগামী ১৫ মার্চ উত্তর-পশ্চিমাঞ্চলীয় শহর টানগিয়ার্সে ব্রাজিলকে আতিথ্য দেয়ার তিন দিন পর মাদ্রিদে পেরুর মোকাবেলা করবে মরক্কো।

অভিযোগের পর হাকিমির সাথে আলোচনা প্রসঙ্গে রেগ্রাগুই বলেছেন, ‘সে মাঠ ও মাঠের বাইরে মানসিকভাবে শক্তিশালী অবস্থায় আছে। এতে তার পারফরমেন্সে কোনো প্রভাব পড়বে না বলেই আশা করি।’কাতারে একের পর এক অঘটন ঘটিয়ে মরক্কো প্রথম আফ্রিকান ও আরব দেশ হিসেবে বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করেছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ