বুধবার, ২৯ মে ২০২৪, ০১:০৯ পূর্বাহ্ন

ইমরান খানের বাসভবনের সামনে অবস্থানরত পুলিশ পিছু হটছে

প্রতিনিধির / ৬২ বার
আপডেট : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
ইমরান খানের বাসভবনের সামনে অবস্থানরত পুলিশ পিছু হটছে
ইমরান খানের বাসভবনের সামনে অবস্থানরত পুলিশ পিছু হটছে

পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের জামান পার্কের বাসভবনে উত্তপ্ত পরিস্থিতি বিরাজ করছে। তবে, গত দুই দিন ইমরান খানের বাসভবনের সামনে অবস্থানরত পুলিশ বাহিনী পিছু হটতে শুরু করেছে। বুধবার(১৫ মার্চ) সেখানে অবস্থানরত সূত্র এতথ্য জানিয়েছে।

পিটিআই-এর টুইটার অ্যাকাউন্টে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায় , পুলিশ প্রত্যাহারের পর, পিটিআই প্রধান ইমরান খান মুখোশ পরে তার বাসভবন থেকে বেরিয়ে এসে কর্মীদের সঙ্গে দেখা করেন।গতকাল,পাঞ্জাব রেঞ্জার্সের একটি ভারী দল আদালতের আদেশ অনুসরণ করে পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে গ্রেপ্তারের জন্য তার(ইমরান খান) বাসভবনের সামনে পৌঁছেছিল। সেখানে পিটিআই কর্মীদের সঙ্গে পুলিশ সদস্যদের সংঘর্ষ হয়। এ সময় পুলিশ পিটিআই কর্মীদের ছত্রভঙ্গ করতে এলাকায় টিয়ারগ্যাস নিক্ষেপ করে।

সূত্র জানিয়েছে আজকের পিএসএল ম্যাচের কারণে পুলিশ পিছু হটেছে। তবে এখনও পর্যন্ত, পুলিশ অন্তত ১০ জন পিটিআই কর্মীকে এলাকা থেকে গ্রেপ্তার করেছে।অন্যদিকে, হাসপাতাল সূত্র জিও নিউজকে জানিয়েছে যে গতকাল থেকে চলমান সংঘর্ষে কমপক্ষে ৫৪জন পুলিশ এবং আট সাধারণ নাগরিক আহত হয়েছে। পিটিআই সমর্থকরা রাতারাতি পুলিশের সঙ্গে বারবার সংঘর্ষে জড়ায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ