রবিবার, ২৬ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন

আজ গ্রেফতার হতে পারেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

প্রতিনিধির / ৬৬ বার
আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
আজ গ্রেফতার হতে পারেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প
আজ গ্রেফতার হতে পারেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পআজ গ্রেফতার হতে পারেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প শনিবার একটি সামাজিক মিডিয়া পোস্টে তার অনুগামীদের বলেছেন, ম্যানহাটান ডিস্ট্রিক্ট অ্যাটর্নির অফিস থেকে ফাঁস হওয়া তথ্যের ভিত্তিতে তিনি মঙ্গলবার গ্রেফতার হবেন বলে আশঙ্কা করছেন।

ট্রাম্প তার ট্রুথ সোশ্যাল প্ল্যাটফর্মের বার্তায় সমর্থকদের বলেন, এর ‘বিরোধিতা করুন, আমাদের রাষ্ট্রকে ফিরিয়ে নিন!’ট্রাম্পের বিরুদ্ধে কোনো ফৌজদারি অভিযোগের বিষয়ে কর্তৃপক্ষের কাছ থেকে নিশ্চিত হওয়া যায়নি। গত কয়েক দিনের মিডিয়া রিপোর্টে ইঙ্গিত দেয়া হয়েছে যে নিউইয়র্ক সিটিতে আইন প্রয়োগকারী সংস্থাগুলো ট্রাম্পের আত্মসমর্পণের জন্য নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আলোচনা করছে, যদি তাকে অভিযুক্ত করা হয়।

তার সম্ভাব্য গ্রেফতারের আগে ট্রাম্পের সাবেক ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সসহ কিছু রিপাবলিকান ট্রাম্পের পক্ষে এগিয়ে এসেছেন।যদি ট্রাম্পের বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ আনা হয়, তবে আমেরিকার ইতিহাসে প্রথমবারের মতো একজন সাবেক প্রেসিডেন্টকে গ্রেফতারের ঘটনা ঘটবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ