শনিবার, ২৫ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

চলে গেলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা পল গ্র্যান্ট

প্রতিনিধির / ২০৩ বার
আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
চলে গেলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা পল গ্র্যান্ট
চলে গেলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা পল গ্র্যান্ট

চলে গেলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা পল গ্র্যান্ট। তার বয়স হয়েছিল ৫৬ বছর। গত ১৬ মার্চ লন্ডনের এক রেলস্টেশন থেকে অভিনেতার নিথর দেহ উদ্ধার করা হয়। ‘দ্য গার্ডিয়ান’র সংবাদে এমনটাই জানা গেছে।রেলস্টেশন থেকেই পল গ্র্যান্টকে ‘ব্রেন ডেড’ বলে ঘোষণা করেছেন চিকিৎসরা। এই হলিউড অভিনেতার মৃত্যুর খবর গণমাধ্যমকে জানান তার মেয়ে সোফি জেইন গ্র্যান্ট।

‘স্টার ওয়ার্স’, ‘হ্যারি পটার’র মতো নামজাদা ফ্র্যাঞ্চাইজির সিনেমায় কাজ করে তুমুল আলোচনায় আসেন হলিউড অভিনেতা পল গ্র্যান্ট। ‘স্টার ওয়ার্স: রিটার্ন অব দ্য জেডাই’ সিনেমায় অভিনয় করেছিলেন পল। ইয়োক চরিত্রে অভিনয় তাকে জনপ্রিয়তা এনে দিয়েছিল। টম ক্রুজের মতো বড় বড় তারকার সঙ্গে ‘লেজেন্ড’ সিনেমায় কাজ করেছিলেন পল। কাজ করেছিলেন কিংবদন্তি তারকা ডেভিড বোয়ির সঙ্গে ‘ল্যাবরিন্থ’ সিনেমায়।‘হ্যারি পটার’ সিরিজের সিনেমায় গবলিনের চরিত্রে তার অভিনয় নতুন প্রজন্মের কাছেও জনপ্রিয় করে তুলেছিল পল গ্র্যান্টকে। কর্মজীবনের প্রথম দিকে একাধিক মাইলফলক পেরোলেও শেষের দিকে প্রায় মুখ থুবড়ে পড়েছিলেন অভিনেতা।

মাদকের নেশা, যৌনপল্লিতে নিত্যদিন যাতায়াত— সব মিলিয়ে শেষের দিকে অর্থকষ্টেও ভুগেছেন এক সময়ের জনপ্রিয় এই অভিনেতা। সপ্তাহ তিনেক আগে লন্ডনের কিংস ক্রস রেল স্টেশনে এক ইউটিউবারের সঙ্গে কথা বলায় সময় নিজের মাদকাসক্তির কথা উল্লেখ করেন পল। তিনি এও বলেন, ‘আমি অনেক মদ্যপান করে ফেলেছি। অনেক হয়েছে। আজই আমার মদ্যপানের শেষ দিন। এবার আমাকে থামতে হবে।’ওই সাক্ষাৎকারের প্রায় তিন সপ্তাহ পরে গত বৃহস্পতিবার কিংস ক্রস স্টেশনেই সংজ্ঞাহীন অবস্থা পাওয়া যায় পল গ্রান্টকে। অভিনেতার মস্তিষ্কের মৃত্যু হয়েছে, সেখানে জানান চিকিৎসকরা। তারপরে যদিও হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানে লাইফ সাপোর্টে ছিলেন অভিনেতা। ১৯ মার্চ লাইফ সাপোর্ট থেকে সরানো হয় তাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ