বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

টাকা নিয়ে বনিবনা না হওয়ায় হোটেলে তরুণীকে গলা কেটে হত্যা

প্রতিনিধির / ৮১ বার
আপডেট : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
টাকা নিয়ে বনিবনা না হওয়ায় হোটেলে তরুণীকে গলা কেটে হত্যা
টাকা নিয়ে বনিবনা না হওয়ায় হোটেলে তরুণীকে গলা কেটে হত্যা

টাকা নিয়ে বনিবনা না হওয়ায় গলা কেটে নৃশংসভাবে ময়মনসিংহের নিরালা হোটেলে খুন হন অজ্ঞাত এক তরুণী। এ ঘটনায় ঘাতক যুবক রাকিবুল ইসলাম রাকিবকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় কোতোয়ালি মডেল থানা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এর আগে, গত রবিবার রাতে তথ্য প্রযুক্তির মাধ্যমে রাকিবের অবস্থান শনাক্ত করে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার নতুন চরচাষী এলাকার খোকন মিয়ার ছেলে। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ১৫ মার্চ সকাল ১০টার দিকে শর্ত অনুযায়ী রাকিবের কাছে ৫ হাজার টাকা চাইলে পুরো টাকা দিতে অস্বীকৃতি জানায় রাকিব। এ নিয়ে হোটেল কক্ষেই বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে তারা।

একপর্যায়ে রাকিব বিকাশ থেকে টাকা উত্তোলনের কথা বলে হোটেল থেকে বাইরে গিয়ে ১০০ টাকা দিয়ে একটি চাকু কিনে নিয়ে যায়। পরে কক্ষের দরজা লাগিয়ে ওই তরুণীকে গলায় চাপ দিয়ে ধরে রাথরুমে নিয়ে চাকু দিয়ে গলা কেটে ফেলে এবং মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য দুই হাতের রগ কাটে। মুখে চাকু দিয়ে আচড় কাটে। তারপর হোটেল কক্ষে লেগে থাকা রক্ত পরিস্কার করে দরজায় তালা দিয়ে পালিয়ে যায়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রাকিব পড়াশুনার পাশাপাশি সমাজ সেবা অফিসে আউট সোর্সিংয়ের কাজ করে। গত ১৪ মার্চ সন্ধ্যা ৭ টার দিকে সে আগারগাঁও অফিস থেকে মিরপুর শেওড়াপাড়া বাসস্ট্যান্ড যায়। শেওড়াপাড়া ফুটওয়ার ব্রিজ দিয়ে যাওয়ার সময় এক পতিতা তাকে ডাক দেয়। তখন রাকিব তার সাথে কথা বলে এবং তাকে ময়মনসিংহ যাওয়ার জন্য প্রস্তাব দেয়।

ওই নারী পাঁচ হাজার টাকা নেওয়ার শর্তে ময়মনসিংহ যেতে রাজি হলে রাত ১০টার দিকে রাকিব তাকে নিয়ে মহাখালী বাসস্ট্যান্ড থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে বাসযোগে রওনা দেয়। এরপর রাত দেড়টার দিকে ময়মনসিংহে পৌঁছে হোটেল নিরালায় স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ২০৯ নম্বর কক্ষে উঠে তারা।

পুলিশ জানায়, তথ্য প্রযুক্তির মাধ্যমে হত্যাকারীর পরিচয় ও অবস্থান নিশ্চিত হয়ে তদন্তককারী কর্মকর্তা এসআই শাহ মিনহাজ উদ্দিন, এসআই নিরুপম নাগ, এসআই আনোয়ার হোসেন ও কনস্টেবল মিজানুর রহমান অভিযান চালিয়ে মুন্সিগঞ্জের গজারিয়া থেকে ঘাতক রাকিবকে গ্রেফতার করে। এর আগে, গত শনিবার দুপুরে ওই রেস্ট হাউজ থেকে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে নিহত তরুণীর পরিচয় শনাক্ত না হওয়ায় থানা অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ