বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

৬ বছরের শ্যালককে হত্যার অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

প্রতিনিধির / ৬৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
৬ বছরের শ্যালককে হত্যার অভিযোগে দুলাভাই গ্রেপ্তার
৬ বছরের শ্যালককে হত্যার অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

গাজীপুরে দাম্পত্য কলহের জেরে ৬ বছরের শ্যালককে হত্যা পর মাটিচাপা দেওয়ার অভিযোগে দুলাভাই তাহারুল মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। পেশায় রাজমিস্ত্রি তাহারুল রংপুরের পীরগঞ্জ থানার জামালপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে।

গাজীপুর মহানগর ডিবির উপকমিশনার ইব্রাহিম খান জানান, গত ১৩ মার্চ নিখোঁজ হয় ৬ বছরের শিশু সাখাওয়াত। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে বাবা নগরীর বাসন থানার ভোগড়া পেয়ারা বাগান এলাকার বাসিন্দা জাফর মিয়া বাসন থানায় সাধারণ ডায়েরি করেন।

১৫ মার্চ বিকেলে নগরীর ইসলামপুর এলাকায় সদ্য ভরাটকৃত মাটিতে শিশুর পা বের হয়ে থাকতে দেখে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করে। খবর পেয়ে বাসন থানা পুলিশ মাটিচাপা দেওয়া এক শিশুর লাশ উদ্ধার করে।সংবাদ পেয়ে জাফর আলী লাশটি তার নিখোঁজ ছেলে সাখাওয়াত হোসেনের (৬) বলে শনাক্ত করেন।

এ ঘটনায় হত্যা মামলা দায়ের হলে সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ ও তথ্যপ্রযুক্তির সহায়তায় বুধবার রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে শিশুটির চাচাত বোনের স্বামী অভিযুক্ত দুলাভাই তাহারুল মিয়াকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে তাহারুল জানায়, স্ত্রীকে নিয়ে তিনি পরিবারের সঙ্গে ভোগড়া পেয়ারা বাগান একই বাড়িতে ভাড়া থাকতেন। স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ ও শ্যালককে বকাঝকার কারণে শিশুটির মা তার ওপর ক্ষিপ্ত হয়। ওই জেরে গত ১৩ মার্চ বিকেলে অপহরণ করে ইসলামপুর এলাকায় নিয়ে রাতে শ্যালক সাখাওয়াতের পরনের লুঙ্গি গলায় প্যাচিয়ে শ্বাসরোধ করে হত্যার পর মাটি চাপা দেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ