বুধবার, ২৯ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের গজারিয়ায় ঝড়ে অর্ধশতাধিক বাড়িঘর বিধ্বস্ত

প্রতিনিধির / ৫৩ বার
আপডেট : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
মুন্সীগঞ্জের গজারিয়ায় ঝড়ে অর্ধশতাধিক বাড়িঘর বিধ্বস্ত
মুন্সীগঞ্জের গজারিয়ায় ঝড়ে অর্ধশতাধিক বাড়িঘর বিধ্বস্ত

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ৩০ মিনিটের ঝড়ে অর্ধশতাধিক বাড়িঘর বিধ্বস্ত হয়েছে। ভেঙে পড়েছে শতাধিক ছোট-বড় বিভিন্ন জাতের বৃক্ষ। এ ঘটনায় পুরো গজারিয়াতে বন্ধ করে দেয়া হয়েছে পল্লী বিদ্যুতের লাইন সংযোগ। শনিবার (২৫ মার্চ) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

উপজেলার হোসেন্দী ইউনিয়নের রঘুরচর গ্রামের বাসিন্দা বাহাউদ্দিন মোল্লা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, তাদের গ্রামের পৃর্ব পাড়ার ৮/১০টি বাড়িঘর ঝড়ে বিধ্বস্ত হয়েছে। ওই সময় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।একই এলাকার নূর উদ্দিন মোল্লা জানান, ঝড়ে তার দুটি ঘরের চাল উড়ে গেছে। তাদের প্রতিবেশী নিজাম মোল্লার একটি ঘরসহ কয়েকজনের বাড়িঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। ফসলেরও ক্ষতি হয়েছে অনেক।

উপজেলার গুয়া গাছিয়ার কৃষক খোরশেদ আলম জানান, বিকাল ৫টার দিকে তীব্র বাতাস ও শিলাবৃষ্টিতে তার ৩ বিঘা জমির ভুট্টা, ধান, আলু ও সৃর্যমুখী ফসলের ক্ষতি হয়েছে।কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির-০৩ আওতাধীন গজারিয়া জোনাল অফিসের ডিজিএম অভিলাষ চন্দ্র পাল বলেন, ঝড়বৃষ্টি শুরু হওয়ার পরপর আমরা বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দিয়েছি। বেশ কিছু স্থানে অনেক গাছপালা ভেঙে পড়েছে। বাড়িঘর বিধ্বস্ত হয়েছে। আমাদের কর্মীরা সেগুলো অপসারণ করছে। পরিস্থিতি স্বাভাবিক হলে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ