শনিবার, ২৫ মে ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

জন্মদিনে ‘গেম চেঞ্জার’ রাম চরণ, সঙ্গে কিয়ারা

প্রতিনিধির / ১৯৭ বার
আপডেট : সোমবার, ২৭ মার্চ, ২০২৩
জন্মদিনে ‘গেম চেঞ্জার’ রাম চরণ, সঙ্গে কিয়ারা
জন্মদিনে ‘গেম চেঞ্জার’ রাম চরণ, সঙ্গে কিয়ারা

দক্ষিণের জনপ্রিয় অভিনেতা রামচরণের জন্মদিন আজ। নিজের জন্মদিনে আসন্ন চলচ্চিত্রের নাম ঘোষণা করলেন এই তারকা। ‘আরসি ১৫’ প্রজেক্টের শিরোনাম করা হয়েছে ‘গেম চেঞ্জার’।

সোমবার (২৭ মার্চ) ৩৮তম জন্মদিনে চলচ্চিত্রের নাম প্রকাশ করেছেন রামচরণ। নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে গিয়ে রাম একটি টিজারও শেয়ার করেছেন। ভিডিওটি একটি রুলেট চাকা দিয়ে শুরু হয় এবং একটি দাবার বোর্ড দিয়ে শেষ হয়। টিজারটি দেখে ধারণা করা হচ্ছে রাজনৈতিক অ্যাকশনধর্মী থ্রিলার হতে যাচ্ছে সিনেমাটি। টিজারটি শেয়ার করে রাম ক্যাপশনে লিখেছেন, ‘এটি গেম চেঞ্জার’। তিনি পোস্টে সিনেমার কলাকুশলীদেরও ট্যাগ করেছেন।এদিকে রামচরণের টিজারটি নিজের ইনস্টাগ্রাম পেজে শেয়ার করে কিয়ারা আদভানি লিখেছেন, “আমার সবচেয়ে প্রিয় বন্ধু এবং সহ-অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই! এটি সত্যিই একটি গেম চেঞ্জার হতে পারে।” সিনেমাটিতে রামচরণের সাথে অভিনয় করেছেন কিয়ারা।

‘গেম চেঞ্জার’-এর চিত্রনাট্য লিখেছেন কার্তিক সুব্বারাজ। এস. শঙ্করের পরিচালনায় সিনেমাটির প্রযোজনা করছেন দিল রাজু এবং সিরিশ। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রামচরণ, কিয়ারা আদভানি, অঞ্জলি, এস জে সূর্যা এবং জয়রাম। রামচরণের জন্মদিন উপলক্ষে সিনেমাটির নাম ঘোষণা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ