শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

মিরপুরে একসঙ্গে নিখোঁজ চার কিশোরী

প্রতিনিধির / ২৮০ বার
আপডেট : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
মিরপুরে একসঙ্গে নিখোঁজ চার কিশোরী
মিরপুরে একসঙ্গে নিখোঁজ চার কিশোরী

রাজধানীর মিরপুরে বাসা থেকে বেরিয়ে একসঙ্গে নিখোঁজ হয়েছেন অষ্টম শ্রেণি পড়ুয়া চার কিশোরী। এদের মধ্যে তিনজন মাদ্রাসার আরেকজন একটি স্কুলের শিক্ষার্থী।গত মঙ্গলবার সকালে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে তারা বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেনি।

এ ঘটনায় চারজনের অভিভাবক থানায় পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। চার কিশোরীই একসঙ্গে বের হবার সময় বোরখা পরিহিত ছিলেন বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেলে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার সকালে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে তারা বাসা থেকে বেরিয়ে যায়। তারা ৪ জনই বান্ধবী এবং সবাই মিরপুর ১৩ নম্বরের বাসিন্দা। চারজনকেই একসঙ্গে বোরখা পরিহিত অবস্থায় দেখা গেছে।ওসি বলেন, আমরা তাদের স্কুল ও আশপাশের বাড়ির সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। ফুটেজে প্রথমদিকে ওই চার শিক্ষার্থী একসঙ্গে দেখা গেলেও পরে তারা বিচ্ছিন্ন হয়ে যায়। ধারণা করা হচ্ছে, তারা সিলেটের দিকে রওনা দিয়েছে।

তবে তাদের কারও সঙ্গে মোবাইল ফোন না থাকায় অবস্থান নিশ্চিত হতে সময় লাগছে। এরই মধ্যে সব থানায় নিখোঁজের বার্তা পৌঁছে দেওয়া হয়েছে। এছাড়াও একাধিক টিম মাঠে নিখোঁজদের সন্ধানে কাজ করছে, জানান কাফরুল থানার ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ