শুক্রবার, ৩১ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

৩২তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামে নতুন নেতৃত্ব

প্রতিনিধির / ২২১ বার
আপডেট : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
৩২তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামে নতুন নেতৃত্ব
৩২তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামে নতুন নেতৃত্ব

বাংলাদেশ সিভিল সার্ভিসের (বিসিএস) ৩২তম সাধারণ শিক্ষা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের পরিকল্পনা এবং উন্নয়ন উইংয়ের সহকারী পরিচালক মো. শাহেদ শাহান সভাপতি এবং ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মো. জাকির হোসাইন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (৩১ মার্চ) এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার নূশরাত হাছনীন এবং নির্বাচন কমিশনার আহমেদ জাফর সাদিক ও রূপম চন্দ্র বণিক সদস্যদের নাম ঘোষণা করেন।দুই বছর মেয়াদে ২০২৩-২৫ পর্যন্ত দায়িত্ব পালনে তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।এতে সহ-সভাপতি হয়েছেন মো. মনির হোসেন মজুমদার এবং জ্যোতিলাক্ষ চাকমা। কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি।

একই সঙ্গে অঞ্চলভেদে দায়িত্ব পেয়েছেন শ্রাবণী ধর (সভাপতি, ঢাকা মহানগর), এম এম শামীম হোসাইন (সভাপতি, ঢাকা অঞ্চল), এমারশন চাকমা (সভাপতি, চট্টগ্রাম অঞ্চল), মো. রেজাউল করিম (সভাপতি, রাজশাহী অঞ্চল), মো. সাজ্জাদ হোসেন খান (সভাপতি, খুলনা অঞ্চল), মো. সৌরভ খান (সভাপতি, সিলেট অঞ্চল ), এ এইচ এম মিজানুর রহমান (সভাপতি, বরিশাল অঞ্চল), মোছা. জেসমিন আক্তার (সভাপতি, রংপুর অঞ্চল), মো. রাশেদুল ইসলাম (সভাপতি, ময়মনসিংহ অঞ্চল), জোহরা ফারজানা (সভাপতি, কুমিল্লা নোয়াখালী অঞ্চল)।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আসমা বেগম এবং ফরহাদ আহমেদ। সাংগঠনিক সম্পাদক, মো. ইসরাফিল পাটোয়ারী, প্রচার সম্পাদক মো. দোস্ত মাহমুদ সরকার, দপ্তর সম্পাদক মো. অলিউল ইসলাম, সমবায় ও কল্যাণ সম্পাদক এ কে এম ফজলুল হক, অর্থ সম্পাদক ড. মো. ময়েজ মাহমুদ, আইন সম্পাদক কাজী আপন তিবরানী, তথ্য ও প্রযুক্তি সম্পাদক সাজেদা আক্তার আসমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ