শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

বাসের ভেতরেই সন্তান জন্ম দিলেন এক নারী

প্রতিনিধির / ৬০ বার
আপডেট : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
বাসের ভেতরেই সন্তান জন্ম দিলেন এক নারী
বাসের ভেতরেই সন্তান জন্ম দিলেন এক নারী

বাসের ভেতরেই সন্তান জন্ম দিলেন এক নারী। কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার জেলে আবদুস শুক্কুরের স্ত্রী ইয়াসমিন আকতার তার চতুর্থ সন্তানের জন্ম দেন।

রবিবার সকালে সন্তান প্রসবের জন্য চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছান গৃহবধূ ইয়াসমিন। সেখানে কতর্ব্যরত চিকিৎসক জানান ইয়াসমিনের শারিরীক অবস্থা ভালো নয়। তাই চিকিৎসকরা তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসকের কথা মতো গৃহবধূর স্বজনেরা তাকে নিয়ে যাত্রীবাহী একটি বাসে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। পথেই বাইপাস সড়ক অতিক্রম করার সময় বিকেল সাড়ে চারটার দিকে গৃহবধূ ইয়াসমিনের প্রসব বেদনা ওঠে।বিষয়টি গাড়ির চালককে জানালে চালক পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাঠে বাসটি থামান। এসময় স্বজনেরা গাড়ি থেকে দ্রুত নেমে তার জরুরি বিভাগের চিকিৎসকদের খবর দেন। পরে চিকিৎকরা বাসের ভেতরেই সন্তান প্রসব করান। বর্তমানে মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন । তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ।

পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার সব্যসাচী নাথ কালের কন্ঠকে বলেন, বাসের ভেতরেই আমাদের হাসপাতালের চিকিৎসক ও নার্সদের সহযোগীতায় গৃহবধূ ইয়াসমিন একটি ফুটফুটে কন্যা সন্তান জন্ম দিয়েছেন। তারা সুস্থ আছেন।পটিয়া হাসপাতালের চিকিৎসক ও নার্সদের সহায়তায় স্ত্রী বড় ধরনের বিপদ থেকে রক্ষা পেয়েছে বলে তাদের ধন্যবাদ জানান স্বামী আবদুস শুক্কুর। এই দম্পতির আরো তিনটি কন্যা সন্তান রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ