বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে রাজশাহী কলেজের সাবেক অধ্যাপকের স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

প্রতিনিধির / ৫৭ বার
আপডেট : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
ঈশ্বরদীতে রাজশাহী কলেজের সাবেক অধ্যাপকের স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার
ঈশ্বরদীতে রাজশাহী কলেজের সাবেক অধ্যাপকের স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার

ঈশ্বরদীর পাকশী ইউনিয়নের বাঘইল গোলাবাড়ির ( ইপিজেড) সংলগ্ন মোড়ে রাজশাহী কলেজের সাবেক অধ্যাপকের স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার হয়েছে। নিহত হাজেরা খাতুন (৭৬) মরহুম অধ্যাপক মোহাম্মদ হবিবুল্লাহ এর স্ত্রী এবং পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবুল ইসলাম হব্বুলের বোন। সোমবার (৩ মার্চ) বিকেল সাড়ে পাঁচটার দিকে প্রতিবেশীরা ঘরের তালা ভেঙ্গে লাশ সনাক্ত করে।

প্রতিবেশীদের সাথে কথা বলে জানা যায়, নিহত হাজেরা খাতুনের ৩ ছেলে ও ৪ মেয়ের মধ্যে ২ মেয়ে বিদেশে এবং অন্যান্যরা ঢাকায় থাকেন। হাজেরা খাতুন মাঝে মাঝে ঢাকায় এবং ঈশ্বরদীতে নিজ বাড়িতে একাই থাকতেন। সকাল ১১ টার দিকে তাকে বাগানে ঘুরতে দেখা গেছে। বিকেলের দিকে ঢাকা হতে মেয়েরা ফোন করে মাকে না পেয়ে মামা হবিবুল ইসলাম ও প্রতিবেশীদের জানায়। প্রতিবেশীরা বাড়িতে ঢুকে শোবার ঘর তালাবন্ধ অবস্থায় দেখে । পরে তারা তালা ভেঙ্গে ঘরে ঢুকে বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। এসময় তারা ঈশ্বরদী থানায় খবর দেয়।নিহতের ভাই হবিবুল ইসলাম জানান, ঢাকা হতে ভাগ্নিদের ফোন পেয়ে মাগরিবের নামাজের পর এসে দেখি রক্তাক্ত অবস্থায় বোন পড়ে আছে। ঘরের আলমিরা খোলা এবং কাপড়-চোপড় ছিঁটানো রয়েছে। বোনের লাশ দেখের পর আমার আর কিছু বলার শক্তি নেই।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী ঘটনাস্থল হতে রক্তাক্ত অবস্থায় লাশ পড়ে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ক্রাইম টিমকে খবর দেওয়া হয়েছে। তারা এসে লাশ উদ্ধার না করা পর্যন্ত কিভাবে হত্যা করা হয়েছে, সেবিষয়ে এখনই ( রাত-৮.২৫ মিনিট) কিছু বলতে পারছি না। তবে ঘরের আলমিরা খোলা এবং কাপড়-চোপড় ছড়ানো- ছিটানো রয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ