বুধবার, ২৯ মে ২০২৪, ০২:০১ অপরাহ্ন

বাড়ি থেকে ডেকে নিয়ে লালমনিরহাটে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রতিনিধির / ৭০ বার
আপডেট : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
বাড়ি থেকে ডেকে নিয়ে লালমনিরহাটে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা
বাড়ি থেকে ডেকে নিয়ে লালমনিরহাটে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

বাড়ি থেকে ডেকে নিয়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি আবু মুসা ছোটনকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কালীগঞ্জ উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এ সময় ছোটনের চিৎকারে পলাশ মিয়া নামে এক যুবককে আটক করেছে স্থানীয় জনতা।আবু মুসা ছোটন উপজেলার শ্রুতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইফতারের পর শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনের বাড়িতে যান। এ সময় জরুরি কথা আছে বলে তাকে ডেকে আনেন স্কুল মাঠে। একপর্যায়ে তার সঙ্গে কথা কাটাকাটি শুরু হলে পলাশ মিয়াসহ তার সঙ্গীরা ছোটনকে মারধর শুরু করে। পরে ছোটনের চিৎকারে স্থানীয়রা ছুটে আসার সময় পলাশ মিয়া ছোটনকে ধারালো ছুরি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এবং পেটে ছুরি ঢুকিয়ে দেয়।

এ সময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে গেলে তার মৃত্যু হয়।কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘এই ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তি আটক করা হয়েছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করা হচ্ছে।’

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ