বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১০ অপরাহ্ন

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তার ব্যাংক হিসাব চালু

প্রতিনিধির / ৬৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তার ব্যাংক হিসাব চালু
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তার ব্যাংক হিসাব চালু

বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের আর্থিক সহায়তার জন্য ব্যাংক অ্যাকাউন্ট খোলা হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে বঙ্গবাজারের ফনিক্স রোডে এনেক্সকো টাওয়ারে আইএফআইসি ব্যাংককে এই অ্যাকাউন্ট খোলা হয়।

আইএফআইসি ব্যাংক হিসাবের নাম ‘বঙ্গবাজার অগ্নিকাণ্ড কে এস তহবিল’। হিসাব নম্বর ০২০০০৯৪০৬৬০৩১ (সেভিং অ্যাকাউন্ট)।বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন, বঙ্গবাজার কমপ্লেক্স দোকান মালিক সমিতির জ্যেষ্ঠ সহ-সভাপতি নাজমুল হুদা ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম যৌথভাবে এই ব্যাংক হিসাব খোলেন। এই হিসাবে দেশ-বিদেশের যেকোনো প্রান্ত থেকে ব্যবসায়ীদের আর্থিকভাবে সহায়তা করা যাবে। সবার সহযোগিতায় বঙ্গবাজারের ব্যবসায়ীরা ঘুরে দাঁড়াতে পারবেন।

আর্থিক সহযোগিতা বিষয়ে জানতে চাইলে বঙ্গবাজার কমপ্লেক্সের দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম  বলেন, বঙ্গবাজারে অগ্নিকাণ্ডে প্রায় ৬ হাজার দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তাদের সঙ্গে আরও ২০ থেকে ২৫ হাজার দোকান কর্মচারীর জীবিকা বন্ধ হয়ে গেছে। ঈদের আগ মুহূর্তে এই অগ্নিকাণ্ডে সব ব্যবসায়ী নিঃস্ব করে দিয়েছে। এমন দুরবস্থায় ঘুরে দাঁড়াতে দেশ-বিদেশের মানুষের আর্থিক সহায়তা চান বঙ্গবাজারের ব্যবসায়ীরা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ