মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

আবারও ট্রলের মুখে আলিয়া!

প্রতিনিধির / ২১৫ বার
আপডেট : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
আবারও ট্রলের মুখে আলিয়া!
আবারও ট্রলের মুখে আলিয়া!

কথার সঙ্গে কাজের একেবারেই মিল নেই এমনই এক কারণ দেখিয়ে আবারও ট্রলের মুখে পড়লেন অভিনেত্রী আলিয়া ভাট। সমালোচনার ঝড় উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

আলিয়ার লুক কিংবা স্টাইলিং নিয়ে কোনো সন্দেহ নেই। পোশাক কিংবা ফ্যাশনের ক্ষেত্রেও শিরোনামে থাকেন এই অভিনেত্রী। যদিও তার মন্তব্য এবং বক্তব্যের খাতিরে মাঝেমধ্যেই হইচই পড়ে যায়। এবার পোশাকের সঙ্গে কাজের অমিল পেতেই ঝড় উঠল নেটপাড়া।পরনে একটি কালো টিশার্ট তাতে লেখা ‘স্পিক ফর অ্যানিমাল’। একই সঙ্গে তার হাত চামড়ার ব্যাগও দেখা গেছে। আর এতে অনেকেই রেগে আগুন।

সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যে সমালোচকরা লিখেছে ‘বলিউডের সব সেলেবদের মাথা খারাপ, তারা দুনিয়ার অশিক্ষিত’। আবার কেউ বললেন, ‘ও তো সার্টিফায়েড অশিক্ষিত’। মন্তব্যে আরও লিখেছে, ‘রণবীরের অ্যানিমাল ছবির কথা বলেছে আলিয়া, পশুপ্রাণীদের কথা নয়’। আবার কেউ বললেন, ‘যারা যেই বিষয়ে জ্ঞান দেয় তারাই সেটা করে বসে’। আলিয়ার কান্ডজ্ঞানহীনতাকে দুষছেন সবাই।

এর আগেও আলিয়াকে নিয়ে কম ট্রোল হয়নি। অনেকেই নেপো কিড হিসেবেও তাকে ট্রল করেছেন।বিয়ের পরেও শিরোনামে ছিলেন তিনি। মেয়ে হওয়ার পর নিজেকে অভিনয় থেকে দূরেই রেখেছেন, তবে শিহগিরই কাজে ফিরবেন বলে জানিয়েছেন আলু (আলিয়া ভাট)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ