শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন

আম্পায়ারিং বিতর্ক, মিরাজের জরিমানা

প্রতিনিধির / ৭০ বার
আপডেট : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
আম্পায়ারিং বিতর্ক, মিরাজের জরিমানা
আম্পায়ারিং বিতর্ক, মিরাজের জরিমানা

ঢাকা প্রিমিয়ার লিগে শনিবার নিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছিলেন সাকিব আল হাসান। নিজে অসাধারণ কিছু করতে না পারলেও জয় পেয়েছে তার দল মোহামেডান। তবে সব ছাপিয়ে আলোচনায় আম্পায়ারিং বিতর্ক। সাকিব আল হাসান নয়, এবার বিতর্ক ছড়িয়েছেন মেহেদী হাসান মিরাজ। যার ফলে শাস্তিও পেয়েছেন এই তরুণ অলরাউন্ডার।

ঘটনাটি ঘটে মোহামেডানের ইনিংসের ১৪তম ওভারের শেষ বলে। যেখানে সিটি ক্লাবের স্পিনার আসিফ হাসানের বলে এলবিডব্লিউ হন মিরাজ। তবে সেই আউট নিয়ে ছিল তার অসন্তোষ। আম্পায়ারের আউটের সিদ্ধান্ত মানতে পারেননি মিরাজ। অবশ্য এর কারণও আছে, খালি চোখেই দেখা যাচ্ছিল বলটা লেগ স্ট্যাম্প মিস করেছে।মাঠেই অসন্তোষ প্রকাশ করেন জাতীয় দলের তারকা ক্রিকেটার। মাঠ থেকে বের হয়ে আউটের ধারণ করা ভিডিও দেখেন মিরাজ, অতঃপর ছুটে যান তৃতীয় আম্পায়ারের কাছে। আম্পায়ার পাত্তা না দিলে মিরাজ ড্রেসিংরুমে গিয়ে ভিডিওটি প্রথমে সাকিব আল হাসানকে দেখান। তারপর একে একে তা দেখেন দলের অন্য সদস্যরাও।

বিষয়টা এখানেই শেষ হতে পারতো, তবে হয়নি। আম্পায়াররা ছাড় দেননি, মিরাজের অসন্তোষ তারা মানতে পারেননি। আম্পায়ারদের অভিযোগ পেয়ে লেভেল–১ পর্যায়ের অপরাধ হিসেবে গণ্য করা হয় তার আচরণকে। ফলে এই ধরণের অপরাধের সর্বোচ্চ শাস্তিই দেয়া হয় মিরাজকে। ম্যাচ রেফারি রেফারি আখতার আহমেদ ১০ হাজার টাকা জরিমানা করেন তাকে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ