বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩, ১২:৪০ অপরাহ্ন

বাজারে এলো ফাস্ট্র্যাকের স্মার্টওয়াচ

প্রতিনিধির / ৫৮ বার
আপডেট : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
বাজারে এলো ফাস্ট্র্যাকের স্মার্টওয়াচ
বাজারে এলো ফাস্ট্র্যাকের স্মার্টওয়াচ

স্মার্টওয়াচের জগতে যোগ হলো ফাস্ট্র্যাকের নাম। ঘড়ি নির্মাতা সংস্থাটি এবার নিয়ে এলো স্মার্টওয়াচ। ফাস্ট্র্যাক লিমিটলেস এফএস১ নামের স্মার্টওয়াচটিতে রয়েছে দুর্দান্ত সব ফিচার। যা বাজারের অন্যান্য সব স্মার্টওয়াচগুলোকে টেক্কা দিতে পারবে অনায়াসে।

স্মার্টওয়াচটিতে থাকছে আয়তক্ষেত্রাকার ডায়াল এবং ১.৯৫ ইঞ্চি ডিসপ্লে যা সংস্থার কথায় হরাইজন কার্ভ ডিসপ্লে। সঙ্গে মিলবে ২৪০x২৯৬ রেজোলিউশন এবং সর্বোচ্চ ৫০০ নিটস ব্রাইটনেস। ঘড়ির বাটন রয়েছে সাইড মাউন্টেড। ব্লুটুথ কলিং ফিচার থাকায় স্মার্টওয়াচ থেকেই ফোন কল ধরতে ও করতে পারবে ব্যবহারকারীরা।এতে দেওয়া হয়েছে অ্যাডভান্সড এটিএস চিপ যার মাধ্যমে ঘড়িতে যাবতীয় মাল্টিটাস্কিং করা যাবে। এছাড়া এতে দেওয়া হয়েছে ওয়াকিং, রানিং সহ ১০০টির বেশি স্পোর্টস মোড। কত স্টেপ হেঁটেছেন, কত ক্যালোরি ঝরেছে সবকিছু ট্র্যাক করা যাবে এই স্মার্টওয়াচে। আরও পাবেন অ্যামাজন অ্যালেক্সা। ফলে হ্যান্ডস-ফ্রি ভয়েস অ্যাসিস্ট্যান্টের সুবিধা পাবেন।

এছাড়াও অন্যান্য স্মার্টওয়াচের মতো এতেও হার্ট রেট, স্ট্রেস, পিরিয়ড, এবং স্লিপ ট্র্যাক করা যাবে। ১৫০টির বেশি ওয়াচ ফেস পাবেন ঘড়িটিতে। যা রিফ্লেক্স ওয়ার্ল্ড অ্যাপের মাধ্যমে কাস্টমাইজ করতে পারবেন ব্যবহারকারীরা।ফাস্ট্র্যাক লিমিটলেস এফএস১ স্মার্টওয়াচে দেওয়া হয়েছে একটি 300 এমএএইচ ব্যাটারি। একবার চার্জ দিলে ১০ দিন পর্যন্ত চালাতে পারবেন। কালো, নীল এবং গোলাপি-তিনটি রঙের বিকল্পে বেছে নিতে পারবেন ঘড়িটি। ভারতে এর দাম থাকছে ১ হাজার ৯৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় যা ২ হাজার ৫০০ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ