বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:১২ অপরাহ্ন

যশোরে ৩৫ বছর বয়সী প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ

প্রতিনিধির / ৮১ বার
আপডেট : বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
যশোরে ৩৫ বছর বয়সী প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ
যশোরে ৩৫ বছর বয়সী প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ

যশোরে ৩৫ বছর বয়সী এক প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১২ এপ্রিল) রাত ৯টার দিকে সদর উপজেলার কামারবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।নিহত সোহেল রানা সদর উপজেলার হালসা গ্রামের আব্দুর রউফ বিশ্বাসের ছেলে। তিনি পাঁচ বছর ধরে দুবাই ছিলেন। দুই মাস আগে দেশে ফেরেন।

নিহতের ছোট ভাই শাকিল আহমেদ বলেন, সদরের আলমনগর গ্রামের আলিম হোসেনের মেয়ে খুশির সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয় সোহেল রানার। এই দম্পতির দেড় বছরের একটি ছেলে রয়েছে। সোহেল বউকে শ্বশুর বাড়িতে রেখে দীর্ঘদিন ধরে দুবাইতে ছিলেন। মাস দুয়েক হলো তিনি বাড়িতে ফিরেছে। বড় ভাই সোহেল বিদেশে থাকার সময়ে ভাবি খুশি সঙ্গে তার বাবার বাড়ি এলাকা আলমনগর গ্রামের ফজলুর রহমানের ছেলে ফারাবি সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তাদের মেলামেশায় বাধা হয়ে দাঁড়ায় প্রবাসী ফেরত স্বামী সোহেল। তাই ভাই সোহেলকে হত্যার ষড়যন্ত্র করে ভাবী খুশি ও তার প্রেমিক ফারাবী। সেই পরিকল্পনার অংশ হিসেবে বুধবার বিকালে ভাবি ভাই সোহেলকে তার বাবার বাড়িতে আসতে বলেন। মোটরসাইকেল যোগে শ্বশুর বাড়িতে যাওয়া সময় পথে ভাবির প্রেমিক ফারাবী তাকে গতিরোধ করে এলোপাতালি কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকবাসী তাকে উদ্ধার করে যশোর জেনারের হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃতু ঘোষণা করেন।

নিহত প্রবাসীর স্ত্রী অভিযুক্ত খুশি বলেন, ফারাবীর সঙ্গে তার কোনো প্রেমের সম্পর্ক নেই। আমার স্বামী হত্যাকারী ফারাবীর ফাঁসি চাই।যশোর কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক শফিকুল আলম বলেন, বিষয়টি পুলিশ তদন্ত করছে। তদন্ত করেই জড়িতদের আইনের আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ