শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:০৩ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পরিত্যক্ত বাড়ির উঠান থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

প্রতিনিধির / ৯৪ বার
আপডেট : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
কুষ্টিয়ায় পরিত্যক্ত বাড়ির উঠান থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা
কুষ্টিয়ায় পরিত্যক্ত বাড়ির উঠান থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

কুষ্টিয়ার খোকসায় এক স্বামী পরিত্যক্ত নারীর বাড়ির উঠান থেকে মোস্তফা মোল্লা (৪৮) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। ব্যবসায়ীর পরিবারের দাবি— এটি হত্যাকাণ্ড।

রোববার ভোরে উপজেলার জানিপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চর দশকাহুনিয়া গ্রামের স্বামী পরিত্যক্ত অলোকা রানী বিশ্বাস নামে এক নারীর বাড়ির উঠান থেকে ওই ব্যাবসায়ীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।ব্যবসায়ীর মৃত্যুর পর থেকে অলোকা আত্মগোপনে ছিলেন। পরে একই গ্রামে তার জামাতা অপু বিশ্বাসের বাড়ি থেকে ওই নারী ও তার মেয়ে পূর্ণিমা বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

নিহত ব্যবসায়ী মোস্তফা মোল্লা পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের উত্তর কেসমত মাজাইলের ফিরোজ মোল্লার ছেলে। তিনি ইট ও কাঠের ব্যবসায়ী ছিলেন।গ্রামবাসী জানান, শনিবার রাতে চর দশকাহুনিয়া গ্রামের নতুন বসতি অলোকা রানী বিশ্বাসের সদ্য নির্মিত বাড়িতে ওঠা উপলক্ষ্যে ধর্মীয় অনুষ্ঠান ছিল। ভোরের আলো ফোটার আগেই ওই বাড়ি থেকে কান্নার আওয়াজ ভেসে আসতে থাকে।

কিছুক্ষণ পরে ব্যবসায়ী মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে। একই সঙ্গে স্বামী পরীত্যক্ত অলোকা ও তার মেয়ে পূর্ণিমাকে থানায় নিয়ে যায়।নিহতের বাবা বৃদ্ধ ফিরোজ মোল্লা জানান, তার ছেলের সঙ্গে ব্যবসায়িক কারণে স্থানীয় প্রভাবশালীদের সঙ্গে বিরোধ রয়েছে। ইতোমধ্যে তার কাছেও ওইক্ষমতাধররা কয়েক দফায় মোস্তফা ও তার বড় ছেলে আমিরুলকে দেখে নেওয়ার হুমকি-ধমকি দিয়েছে। তিনি মামলার প্রয়োজনে প্রভাবশালীদের নাম বলতে রাজি হননি।

থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ জানান, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত ব্যবসায়ীর পরিবার একটি লিখিত অভিযোগ দিয়েছে। অলোকা ও তার মেয়ে পূর্ণিমা বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনার কথা স্বীকার করেন। তারা পুলিশ হেফাজতে রয়েছে বলেও জানান। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ