বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৮:০০ অপরাহ্ন

রাতে মুস্তাফিজের দিল্লির মুখোমুখি লিটনের কলকাতা

প্রতিনিধির / ১৮৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
রাতে মুস্তাফিজের দিল্লির মুখোমুখি লিটনের কলকাতা
রাতে মুস্তাফিজের দিল্লির মুখোমুখি লিটনের কলকাতা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে শেষ দুই ম্যাচে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। আজ দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলতে নামছে কেকেআর। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

আজ জিততে না পারলে হারের হ্যাটট্রিক হবে কলকাতার। সেই সঙ্গে লিগ তালিকায় অনেকটাই পিছিয়ে পড়বেন নীতিশ রানার দল। তবে দিল্লির অবস্থা আরো শোচনীয়। এবারের আইপিএলে এখন পর্যন্ত একমাত্র দিল্লিই কোনো ম্যাচ জিততে পারেনি। পাঁচটি ম্যাচ খেলে হেরেছে সবকটিতেই।

আজকের লড়াইটা একদিক দিয়ে মুস্তাফিজুর রহমান ও লিটন দাসেরও। এবারের আইপিএলে বাংলাদেশ থেকে খেলছেন এই দুজনই। দিল্লির হয়ে মুস্তাফিজ এখন পর্যন্ত দুটি ম্যাচ খেললেও লিটন আছেন কলকাতার জার্সিতে অভিষেকের অপেক্ষায়। কলকাতার বড় সমস্যা রয়েছে ওপেনিং জুটিতে। কোনো ম্যাচেই শুরুটা ভালো করতে পারছে না কলকাতা। একটি ফিফটি করলেও রহমানুল্লা গুরবাজ টানা দুই ম্যাচে ব্যর্থ। তাই দিল্লির বিপক্ষে গুরবাজের বদলে লিটনের অভিষেক হতে পারে কেকেআর জার্সিতে।ব্যাট করার পাশাপাশি লিটন উইকেটরক্ষকও। তাই গুরবাজের বদলে উইকেটের পিছনে দাঁড়াতে পারবেন তিনি। তবে ভারতীয় উইকেটরক্ষ খেলিয়ে গুরবাজের পরিবর্তে জেসন রয়কে খেলানোর কথাও ভাবতে পারে কেকেআর ম্যানেজমেন্ট। এদিকে সর্বশেষ দুই ম্যাচে প্রত্যাশা অনুযায়ী বোলিং করতে পারেননি মুস্তাফিজ। তাকে আজ দিল্লির একাদশে রাখা হয় কিনা সেটাই দেখার বিষয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ