মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

লাইভ ম্যাচে জোচ্চুরি অশ্বিনের!

প্রতিনিধির / ১৯১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩
লাইভ ম্যাচে জোচ্চুরি অশ্বিনের!
লাইভ ম্যাচে জোচ্চুরি অশ্বিনের!

এবারের আইপিএলে বুধবার রাতে প্রথমবার নিজেদের মাঠে ম্যাচ খেলতে নেমেছিল রাজস্থান রয়্যালস। রুদ্ধশ্বাস ম্যাচে তারা ১০ রানে হেরে যায় লখনউর কাছে। অধিনায়ক সঞ্জু স্যামসন লখনউ সুপার জায়ান্টসকে প্রথমে ব্যাট করার সুযোগ দেন।

পাওয়ারপ্লেতে কেএল রাহুলের দল নড়বড়ে শুরু করে। দুই ওপেনার কেএল রাহুল এবং কাইল মায়ার্স সিঙ্গলস নিতেও যেন হিমশিম খাচ্ছিলেন।এই ম্যাচের একটি ভিডিও ভাইরাল হচ্ছে। আর অশ্বিন মায়ার্সকে রান আউট করার জন্য জোচ্চুরি করলেন। আর অশ্বিন কাইল মায়ার্সকে আউট করতে গিয়ে যা করলেন, নিন্দার ঝড় উঠল।ম্যাচে প্রথম উইকেট পেতে বেশ পরিশ্রম করতে হয়েছে রাজস্থানকে। অধিনায়ক কেএল রাহুলের দুটি ক্যাচ মিস হওয়ার পর চাপ বড়ে যায়। কিন্তু এদিকে আর অশ্বিন ফাউল প্লে করতে গিয়ে ক্যামেরায় ধরা পড়েন। ইনিংসের ৬ষ্ঠ ওভারে ওই কাণ্ড ঘটেপয়েন্টের দিকে শট খেলেন রাহুল। শট খেলার পরই ক্রিজের বাইরে চলে আসেন কাইল মায়ার্স। এদিকে রাহুল দেখলেন বল ফিল্ডারের হাতে, তারপর তিনি মেয়ার্সকে ফিরতে বলেন। কিন্তু ততক্ষণে দেরি হয়ে গিয়েছিল।

ফিল্ডার নন-স্ট্রাইক এন্ডে বলটি দ্রুত ছুড়ে দেন। ঠিক তখনই মেয়ার্স রিটার্ন ক্রিজে পৌঁছতে ছুট লাগান। আর অশ্বিন হাত দিয়ে উইকেটে আঘাত করেন। তার পরই তিনি রান আউটের আবেদন করেন। কিন্তু এর মধ্যেই যখন থার্ড আম্পায়ার স্ক্রিনে দেখান যে বল দিয়ে অশ্বিন উইকেট ভাঙেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ