সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

আরো ভালো খেলতে চায় মেয়েরা

প্রতিনিধির / ১৮৯ বার
আপডেট : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
আরো ভালো খেলতে চায় মেয়েরা
আরো ভালো খেলতে চায় মেয়েরা

তুর্কমেনিস্তানকে উড়িয়ে দিয়ে এএফসি অনূর্ধ্ব-১৭ নারী বাছাই শুরু করেছে বাংলাদেশের মেয়েরা। প্রথম ম্যাচেই দাপুটে ফুটবলের পসরা মেলে গোল উৎসব করেছে থুইনু-রুমারা। বাংলাদেশের কাছে পাত্তাই পায়নি তুর্কমেনিস্তানের মেয়েরা। পরের ম্যাচেও এই ধারাবাহিকতা ধরে রাখতে চায় গোলাম রব্বানীর দল।

৩০ এপ্রিল স্বাগতিক সিঙ্গাপুরের বিপক্ষেও প্রথম ম্যাচের নৈপুণ্য বজায় রাখার কথা জানালেন বাংলাদেশ কোচ, ‘আমরা কাদের বিপক্ষে খেলছি সেটা নিয়ে কখনো ভাবি না। আমাদের লক্ষ্যই থাকে ম্যাচ বাই ম্যাচ উন্নতি করা এবং সেটাই করে দেখাচ্ছে এই মেয়েরা। ম্যাচ শেষে দেখি, কতটুকু উন্নতি করতে পারলাম। সে অনুযায়ী আমরা সিঙ্গাপুরের বিপক্ষে পারফরম্যান্সের উন্নতি করতে চাই।’

ছয় গোলের বড় জয়ের ম্যাচে জোড়া গোল করে ফরোয়ার্ড থুইনু মারমা। সর্বশেষ ঢাকায় হওয়া অনূর্ধ্ব-১৭ সাফে মাঠে নামার খুব একটা সুযোগ মেলেনি তার। তুর্কমেনিস্তানের বিপক্ষে সুযোগ পেয়েই তা কাজে লাগিয়েছে এই পাহাড়ি কন্যা। এই ম্যাচে গোলের সুযোগ নষ্ট না করলে পেতে পারত হ্যাটট্রিক। সিঙ্গাপুর ম্যাচে তাই নিজেকে আরো ভালো করে চেনাতে চায় থুইনু, ‘সাফের পর যে অনুশীলন করেছি, সেখানে আমাদের ভুলগুলো সংশোধন করেছি।

তাই এখানে এসে প্রথম ম্যাচে সবাই ভালো খেলেছে। দর্শকদের সামনে গোল করতে পেরে আমারও ভালো লাগছে। পরের ম্যাচে হ্যাটট্রিক করার চেষ্টা থাকবে। নিজের পারফরম্যান্স দেখানোর চেষ্টা করব।’ রবিবার জালান বেসার স্টেডিয়ামে সিঙ্গাপুরের বিপক্ষে খেলবে বাংলাদেশ। এই ম্যাচ জিতলেই বাছাইয়ের দ্বিতীয় ধাপে পৌঁছে যাবে মেয়েরা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ