শনিবার, ২৫ মে ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

পোনা নদীতে পড়ে নিখোঁজ, ২দিন পর কচা নদী থেকে শিশুর লাশ উদ্ধার

প্রতিনিধির / ১৫১ বার
আপডেট : শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩
পোনা নদীতে পড়ে নিখোঁজ, ২দিন পর কচা নদী থেকে শিশুর লাশ উদ্ধার
পোনা নদীতে পড়ে নিখোঁজ, ২দিন পর কচা নদী থেকে শিশুর লাশ উদ্ধার

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় মায়ের সঙ্গে পার্কে ঘুরতে এসে সেতুর ভাঙা অংশ দিয়ে নদীতে পড়ে নিখোঁজের ৩৮ ঘণ্টা পর শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ৮টার দিকে ভান্ডারিয়া উপজেলা হাসপাতাল পাশে কচা নদীর চর থেকে তার লাশ উদ্ধার করে কোস্টগার্ড এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।নিহত শিশু সিন্থিয়া (৫) পার্শ্ববর্তী কাউখালী উপজেলার জোলাগাতি গ্রামের কাউসার খান ও হাফসা দম্পতির একমাত্র মেয়ে।ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের কর্মকর্তা মো. পারভেজ আহম্মেদ বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে সকালে আমরা নদীতে নিখোঁজ শিশু সিন্থিয়ার লাশ উদ্ধার করেছি। পরে লাশ ভান্ডারিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে বুধবার সন্ধ্যা রাতে শিশুটি সেতু থেকে পোনা নদীতে পড়ে যাওয়ার খবর পেয়েই উদ্ধার কাজ শুরু করেছিলাম।

ভান্ডারিয়া থানার ওসি মো. আসিকুজ্জামান বলেন, ফায়ার সার্ভিস লাশ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হচ্ছে। আমরা শিশুটির পরিবারকে খবর দিয়েছি।তাছাড়া পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।বুধবার (২৭ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে ভাণ্ডারিয়া মায়ের সঙ্গে পার্কে ঘুরতে এসে অসাবধানতা বশত পোনা নদীর ওপর বেইলি সেতু ভাঙা অংশ দিয়ে নদীতে পড়ে শিশুটি নিখোঁজ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ