বুধবার, ২২ মে ২০২৪, ০২:২৭ অপরাহ্ন

আজই নাপোলির হাতে উঠতে পারে শিরোপা

প্রতিনিধির / ১৭৪ বার
আপডেট : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
আজই নাপোলির হাতে উঠতে পারে শিরোপা
আজই নাপোলির হাতে উঠতে পারে শিরোপা

এক দিন পিছিয়ে আজ রোববার (৩০ এপ্রিল) নির্ধারণ করা হয়েছে স্যালেরনিতানার বিপক্ষে নাপোলির ‘সম্ভাব্য শিরোপা নির্ধারণী’ ম্যাচ। আজ স্থানীয় সময় ৩টায় শুরু হবে ম্যাচটি।

দক্ষিন ইতালির শহরটির আইনশৃংখলা পরিস্থিতি নিয়ে নেপলস কর্মকর্তারা উদ্বেগ প্রকাশ করায় জনস্বার্থে কর্মকর্তাদের অনুরোধের পরিপ্রেক্ষিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।আজ নিজেদের মাঠে স্যালেরনিতানার বিপক্ষে জয় পেলই ১৯৯০ সালের পর প্রথম লীগ শিরোপার স্বাদ পাবে নাপোলি। অবশ্য এর আগে অনুষ্ঠিতব্য লিগের আরেক ম্যাচে তালিকার দ্বিতীয় স্থানে থাকা লাজিও যদি ইন্টার মিলানের সঙ্গে ড্র করে অথবা হেরে যায়, তাহলেও শিরোপা নিশ্চিত হয়ে যাবে নাপোলির।

স্যালেরনিতানার বিপক্ষে পূর্ব নির্ধারিত সুচি মোতাবেক শনিবার (২৯ এপ্রিল) নাপোলির একমাত্র ম্যাচটি অনুষ্ঠিত হলে পর্যটকদের হটস্পট হিসেবে পরিচিত নেপলসে বুনো উন্মাদনার আশঙ্কা করা হচ্ছিল, যার ফলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উদ্বিগ্ন ছিলেন কর্মকর্তারা।নাপোলির ম্যাচটি পিছিয়ে দেওয়ার ঘোষনা দিয়ে সিরি’আ আরও জানিয়েছে, উদিনেসের বিপক্ষে নাপোলির মঙ্গলবারের ম্যাচটিও পিছিয়ে দেওয়া হয়েছে। ২ মে’র পরিবর্তে ম্যাচটি অনুষ্ঠিত হবে ৪ মে বৃহস্পতিবার।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ