শনিবার, ১৫ জুন ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস-অটোরিকশা সংঘর্ষে স্কুলছাত্রীসহ নিহত ৪

প্রতিনিধির / ৩২৬ বার
আপডেট : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস-অটোরিকশা সংঘর্ষে স্কুলছাত্রীসহ নিহত ৪
টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস-অটোরিকশা সংঘর্ষে স্কুলছাত্রীসহ নিহত ৪

টাঙ্গাইলের ধনবাড়ীতে বাস ও অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে দু‘জন স্কুলছাত্রীসহ চারজন নিহত ও তিনজন আহত হয়েছেন।রবিবার (৩০ এপ্রিল) দুপুরে টাঙ্গাইল-জামালপুর সড়কের বাঘিল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা বিক্ষুব্ধ হয়ে প্রায় ঘণ্টাখানেক সড়ক অবরোধ করে রাখেন। পরে প্রশাসনের হস্তক্ষেপে যান চলাচল স্বাভাবিক হয়।

দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন ধনবাড়ী উপজেলার বাঘিল গ্রামের কালাম মিয়ার মেয়ে রেশমি আক্তার (১৩) ও একই গ্রামের জয়নাল মিয়ার মেয়ে বিথি আক্তার (১৩), ব্যাটারি চালিত অটোরিকশার চালক ধনবাড়ীর নরিল্লা গ্রামের হামিদ মিয়া (৬৫) এবং গোপালপুর উপজেলার হাদিরা গ্রামের মোস্তফা মিয়া (৫২)।রেশমি ও বিথি ধনবাড়ী উপজেলার বাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। তারা অটোরিকশায় চড়ে স্কুল থেকে বাড়ি ফিরছিল। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, জামালপুর থেকে ঢাকাগামী একটি বাস দুপুরে ধনবাড়ী উপজেলার বাঘিল বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই দু‘জন ও হাসপাতালে নেয়ার পথে আরও দু‘জনের মৃত্যু হয়। এ ঘটনায় আরো তিনজন আহত হন। তাদের উদ্ধার করে প্রথমে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাসটি জব্দ করা গেলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যান। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে ওসি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ