সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

দেশ ও জাতির স্বার্থে সরকারকে টিকিয়ে রাখতে হবে : জাকের পার্টি

প্রতিনিধির / ১৬০ বার
আপডেট : সোমবার, ১ মে, ২০২৩
দেশ ও জাতির স্বার্থে সরকারকে টিকিয়ে রাখতে হবে : জাকের পার্টি
দেশ ও জাতির স্বার্থে সরকারকে টিকিয়ে রাখতে হবে : জাকের পার্টি

জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বলেছেন, প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দিতে প্রয়োজনে ঢাকায় জনসমুদ্র তৈরি করা হবে। আমরা ক্ষমতালোভী নই। দেশ ও জাতি আমাদের কাছে বড়। ক্ষমতা আমাদের কাছে বড় নয়। তাই আমাদের ষড়যন্ত্রের প্রয়োজন নাই।

রবিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাকের পার্টির ইসলামী মহাসম্মেলনে তিনি এসব কথা বলেন।জাকের পার্টির প্রতিষ্ঠাতা বিশ্ব ওলী হযরত মাওলানা শাহ্সূফী খাজা ফরিদপুরী ( র.)-এর ওফাত দিবস স্মরণে এ মহাসম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল।
মোস্তফা আমীর ফয়সল আরও বলেন, বাংলাদেশের বিরুদ্ধে বড় ধরনের ষড়যন্ত্র চলছে। বর্তমান সরকারকে তারা উৎখাত করতে চায়। এরা ইয়াহিয়া, ভুট্টোর প্রেতাত্মা। তারা বাংলাদেশকে অকার্যকর করে পাকিস্তানের মতো দেউলিয়া করতে চায়। আমরা নজর রাখছি।

জাকের পার্টি চেয়ারম্যান সরকারের উদ্দেশে বলেন, আমরা আপনার পাশে আছি। জাকের পার্টি গরিব, দুঃখী মেহনতি মানুষের পার্টি। আমাদের অর্থ থাকলে এমন সংখ্যক লোক আমরা ঢাকায় আনতে পারতাম, যে ঢাকা শহরে জায়গা দেওয়া যেতো না।তিনি বলেন, দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে আমরা সরকারকে টিকিয়ে রাখব।

জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল বলেন, জাকের পার্টি জাতীয়তাবাদী চেতনা ও ইসলামী মূল্যবোধে বিশ্বাস করে। আমি শতভাগ মুসলমান। শতভাগ বাঙালি।ড. সায়েম আমীর ফয়সল দেশের উন্নয়নে তরুণদের এগিয়ে আসার আহ্বান জানান। তিনি সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন, অথনৈতিক সুষম বণ্টনের লক্ষ্যে বঙ্গবন্ধু যেমন প্রাদেশিক সরকারের কথা বলেছিলেন, তা অনুসরণ করে প্রাদেশিক সরকার পদ্ধতি ছাড়া আর কোনো বিকল্প পথ নেই।মহাসম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ