বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

প্রেমনগরে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম, হাসপাতালে মৃত্যু

প্রতিনিধির / ৮৩ বার
আপডেট : মঙ্গলবার, ২ মে, ২০২৩
প্রেমনগরে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম, হাসপাতালে মৃত্যু
প্রেমনগরে স্কুলছাত্রীকে কুপিয়ে জখম, হাসপাতালে মৃত্যু

নেত্রকোনার বারহাট্টায় স্কুল থেকে ফেরার পথে বখাটের ছুরিকাঘাতে এক ছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২ মে) দুপুর দুইটার দিকে উপজেলার বাউশি ইউনিয়নের প্রেমনগর এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত বখাটে কাওসার উপজেলার বাউশি ইউনিয়নের প্রেমনগর গ্রামের শামসু মিয়ার ছেলে। নিহত স্কুলছাত্রী মুক্তি বর্মন প্রেমনগর ছালিপুরা উচ্চ বিদ্যালয় দশম শ্রেণির ছাত্রী ছিলেন। সে একই গ্রামের নিখিল বর্মনের মেয়ে।জানা গেছে, মঙ্গলবার দুপুরে স্কুল থেকে বান্ধবীদের সঙ্গে বাড়ি ফেরার পথে বখাটে কাওসার তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুতর আহত হলে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে ভার্তি করা হয়। চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নিহত স্কুলছাত্রীর ভাই লিটন বর্মন কাঁদতে কাঁদতে বলেন, আমার বোনটা মারা গেল। আমি এর বিচার চাই।নিহত স্কুলছাত্রীর দুই বোন রুজিনা বর্মন ও নিপা বর্মন জানান, আমরা যখন স্কুলে পড়তাম তখনও সে আমাদেরও উক্তত্য করতো। তার বাবাও জঘন্য প্রকৃতির মানুষ। ছেলেকে কখনো শাসন করেনি। আজ আমাদের বোনটাকেও হারাতে হলো।

বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা বলেন, খবর পেয়েই পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। অভিযুক্তদের আটকের অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ