বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন

মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল এনজিওকর্মীর

প্রতিনিধির / ৯০ বার
আপডেট : বুধবার, ৩ মে, ২০২৩
মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল এনজিওকর্মীর
মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল এনজিওকর্মীর

জীবননগরে মাটি বোঝাই ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন এনজিও কর্মী নাজমা খাতুন (৩৫)। তিনি ব্র্যাক এনজিওর আন্দুলবাড়ীয়া ব্রাঞ্চের ক্রেডিট অফিসার হিসেবে কর্মরত ছিলেন। আজ বুধবার দুপুর ১টার দিকে উপজেলার উথলী ইউনিয়নের সেনেরহুদা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরো একজন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, ব্র্যাক এনজিও কর্মকর্তা অনাদি চরণ (৩২) ও নাজমা খাতুন (৩৫) মোটরসাইকেলযোগে সেনেরহুদা গ্রামে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাটি বোঝাই ট্রাক্টরের সাথে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের পেছনে থাকা নাজমা খাতুন মাটিতে পড়ে যান। এ সময় তার মাথা ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।অপরদিকে মোটরসাইকেল চালক অনাদি চরণও মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘাতক ট্রাক্টরটিকে গ্রামে জব্দ করে রেখেছে স্থানীয়রা।

জীবননগর থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা জানান, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তী কার্যক্রম পক্রিয়াধীন।নিহত নাজমা খাতুন যশোর জেলার মনিরামপুরের বাসিন্দা। তিনি ব্র্যাক এনজিও সংস্থায় আন্দুলবাড়ীয়া ব্রাঞ্চের ক্রেডিট অফিসার হিসেবে চাকরি করতেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ