শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৫৩ অপরাহ্ন

ওয়েস্ট-ইন্ডিজের বিপক্ষে দল ঘোষণা করল বিসিবি

প্রতিনিধির / ৭৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
ওয়েস্ট-ইন্ডিজের বিপক্ষে দল ঘোষণা করল বিসিবি
ওয়েস্ট-ইন্ডিজের বিপক্ষে দল ঘোষণা করল বিসিবি

চলতি মে মাসেই বাংলাদেশ সফরে আসছে ওয়েস্ট-ইন্ডিজ ‘এ’ দল। ২৩ দিনের সফরে লাল-সবুজের যুব প্রতিনিধিদের সঙ্গে চার দিনের তিনটি ম্যাচ খেলবে ক্যারিবিয়ান যুবারা।

আন-অফিসিয়াল এই টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত এই স্কোয়াডের নেতৃত্বে আছেন সদ্য জাতীয় দল থেকে বাদ পড়া ব্যাটার আফিফ হোসেন ধ্রুব।আফিফ ছাড়াও টাইগারদের জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে স্কোয়াডে আছেন, মাহমুদুল হাসান জয়, সাইফ হাসান, সাদমান ইসলাম, নাঈম শেখ ও জাকির হাসান।

দলের আরও ডাক পেয়েছেন, রিশাদ হোসেন, তানভীর ইসলাম, রেজাউর রহমান রাজা, নাঈম হাসান ও জাকের আলী অনিক। এ ছাড়া ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দুর্দান্ত পারফর্ম করা তানজিম হাসান সাকিব, শাহাদাত হোসেন দিপু, রিপন মণ্ডল ও মুশফিক হাসান স্কোয়াডে ডাক পেয়েছেন।তিন ম্যাচ সিরিজের দুই ম্যাচ হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এবং সিরিজের বাকি ম্যাচটি হবে সিলেটের আউটার মাঠে।এজন্য আগামী ১১ মে বাংলাদেশে পা রাখবে ক্যারিবীয় যুবারা। সফরের প্রথম ম্যাচ হবে ১৬ থেকে ১৯ মে। এরপর ২৩ থেকে ২৬ মে সিলেট আউটার স্টেডিয়ামে গড়াবে সিরিজের দ্বিতীয় ম্যাচ।সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সাদা পোশাকের শেষ ম্যাচটি হবে ৩০ মে থেকে ২ জুন। এরপর ৩ জুন দেশে ফিরে যাবে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল।

‘এ’ দলের স্কোয়াড : আফিফ হোসেন ধ্রুব (অধিনায়ক), জাকির হাসান, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাঈম শেখ, মাহমুদুল হাসান জয়, জাকের আলী অনিক (উইকেট-রক্ষক), শাহাদাত হোসেন দিপু, নাঈম হাসান, তানভীর ইসলাম, রিশাদ হোসেন, মুশফিক হাসান, রেজাউর রহমান রাজা, তানজিম হাসান সাকিব ও রিপন মণ্ডল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ