মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

মেট গালায় আলোকচিত্রীদের ভুলের শিকার আলিয়া ভাট

প্রতিনিধির / ১৯৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
মেট গালায় আলোকচিত্রীদের ভুলের শিকার আলিয়া ভাট
মেট গালায় আলোকচিত্রীদের ভুলের শিকার আলিয়া ভাট

বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ ফ্যাশন মেট গালা ইভেন্টের রেড কার্পেটে এবারই অভিষেক ঘটেছে বলিউডর গ্ল্যাম ডল আলিয়া ভাটের। ২০২৩-এ নিউইয়র্কে অনুষ্ঠিত মেট গালা ইভেন্টে আলিয়ার লুক ছিল একেবারে নজরকাড়া। এক লাখ মুক্ত দিয়ে গাঁথা সাদা বল গাউনে রেড কার্পেটে হেঁটেছেন এই ভারতীয় কন্যা।

সেই অনুষ্ঠানে আলোকচিত্রীদের ক্যামেরাও তাকে খুঁজে নিয়েছিল। তবে এরপরে যা ঘটল, তা দৃশ্যত অস্বস্তিকরই হয়ে দাঁড়িয়েছে এই বলিউড তারকার জন্য।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে জানানো হয়েছে, ডিজাইনার প্রবাল গুরুংয়ের সঙ্গে যখন হলিউডের আলোকচিত্রীদের ক্যামেরায় পোজ দিচ্ছেন তখনই ঘটল এক অপ্রীতিকর ঘটনা। আলিয়াকে বলিউডেরই আরেক অভিনেত্রী ঐশ্বরিয়া বলে সম্বোধন করে ফেলল বিদেশি সংবাদমাধ্যম।সেই ‘উপস মোমেন্ট’-এর ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে একজনকে চেঁচিয়ে বলতে শোনা গেছে, ’ঐশ্বরিয়া, এইভাবে।’

অবশ্য তা শুনে আলিয়ার চোখে-মুখে বিব্রতভাব লক্ষ্য করা যায়নি। শান্ত থেকেই পরিস্থিতি সামাল দেন বলিউডের ‘গাঙ্গুবাই’। কোনো প্রতিক্রিয়া ছাড়াই ক্যামেরায় পোজ দিতে থাকেন।আলিয়াকে ভুল করে ঐশ্বরিয়া বলে ডাকার ভিডিও ভাইরাল হতেই কমেন্টে নানা কথা বলতে ছাড়ছেন না নেটিজেনরা। একজন লিখেছেন, ’ওরা বদলা নিল।’ অপর এক ব্যক্তির কথায়, ’আমাকে যদি কেউ ঐশ্বরিয়া বলে ডাকত তাহলে তো খুশিতে কেঁদেই ফেলতাম। কিন্তু, যদি ঐশ্বরিয়া হতাম তাহলে বিরক্ত লাগত।

সাবেক মিস ওয়ার্ল্ড ঐশ্বরিয়ার রাইয়ের খ্যাতি বলিউড ছাড়িয়ে পশ্চিমা দুনিয়ায়ও রয়েছে। ২০১৯ সালে এই মেট গালার গালিচায় হেঁটেছিলেন ঐশ্বরিয়া, সেবার যে পোশাকে ঐশ্বরিয়া হেঁটেছিলেন, তার সঙ্গে আলিয়ার এবারের পোশাকে রঙে মিল না হলেও নকশায় কিছুটা মিল রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ