মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

বগুড়ার ধুনটে ৮ বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা

প্রতিনিধির / ৭৬ বার
আপডেট : শনিবার, ৬ মে, ২০২৩
বগুড়ার ধুনটে ৮ বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা
বগুড়ার ধুনটে ৮ বছরের শিশু শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা

বগুড়ার ধুনটে রজনী আক্তার (৮) নামে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।শুক্রবার (৫ মে) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার এলাঙ্গী ইউনিয়ন পরিষদের উত্তর পাশে ও এলাঙ্গী উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে একটি পরিত্যক্ত জায়গা থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

রজনী আক্তার এলাঙ্গী পশ্চিমপাড়া এলাকার গাজিউর রহমানের মেয়ে। সে এলাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।এলাকাবাসী সূত্রে জানা যায়, রজনী আক্তার বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে এলাঙ্গী বাজার থেকে নিখোঁজ হয়। পরে তার পরিবার ও আত্মীয়স্বজন বিভিন্ন জায়গায় খুঁজতে মসজিদে ও বিভিন্ন এলাকায় মাইকিংও করে। একপর্যায়ে গতকাল সন্ধ্যা ৭টার দিকে এলাঙ্গী ইউনিয়ন পরিষদের উত্তর পাশে ও এলাঙ্গী উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পাশে দেওয়ালের সাথে লাগানো পরিত্যক্ত জায়গায় বিভিন্ন লতাপাতা দিয়ে ঢেকে রাখা অবস্থায় তার লাশ খুঁজে পায়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত ও ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণ শেষে তাকে হত্যা করা হয়েছে। শিগগিরই অপরাধীদের গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ